1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
প্রেসক্লাব কালাই এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - Uttarkon
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

প্রেসক্লাব কালাই এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • সম্পাদনার সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রদিনিধি ঃ “নিরপেক্ষতা, বস্তুনিষ্ঠতা, সত্যতা ও সততা আমাদের শক্তি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে জয়পুরহাটের কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আতœার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার প্রেসক্লাব কালাই এর নিজস্ব কার্যালয়ে প্রেসক্লাব কালাই এর আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল সৌহার্দপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বিকেলে পর থেকেই প্রেসক্লাব কালাই এর সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে উপস্থিত হন। এসময় অনুষ্ঠানের সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা একে অপরের কুশলাদি বিনিময় করেন।
উক্ত অনুষ্টানে প্রেসক্লাব কালাই এর সাধারণ-সম্পাদক এবং দৈনিক ইত্তেফাক ও ডেইলি অবজারভার এর কালাই উপজেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর এর সঞ্চালনায়ে প্রেসক্লাব কালাই এর সভাপতি এবং দৈনিক আজকের পত্রিকার ও ডেইলি এশিয়ান এইজ জেলা প্রতিনিধি মো. আতাউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলার নির্বাহী অফিসার মো. আবুল হায়াত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার কৃষি কর্মকতা কৃষিবিদ অরুণ চন্দ্র রায়, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াসিম আল বারী, উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তা মো. মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. জুয়েল, উপজেলার এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মো. মোখলেছুর রহমান প্রমুখ।
এইসময় প্রেসক্লাব কালাই এর উপদেষ্টামন্ডলী ও অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, কালাই ময়েন উদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, কালাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রায়হান, কালাই উজেলার গাড়ইল দারল উলুম আমিনিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো.গোলাম মুর্তজা, কালাই প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক ছেলিম মো. সেলিম সারোয়ার শিপন ও প্রচার সম্পাদক আব্দুন নূর নাহিদ, কালাই উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুনছুর রহমান ও সাধারণ-সম্পাদক এম এ করিম, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি লুৎফর রহমানসহ প্রেসক্লাব কালাই এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা এবং কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আতœার মাগফিরাত কমনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কালাই আহলে হাদিস মসজিদের খতিব ও হাতিয়র কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মো. সেলিম রেজা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies