1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ - Uttarkon
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম:
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া উপজেলা নির্বাচনকে প্রভাবমুক্ত রাখাই আমার লক্ষ্য : প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের মূল লক্ষ্য : কাদের বিএনপি নেতারা হতাশ নয় : কাদেরকে রিজভী এলপিজির দাম আবারো কমলো মাছের বরফে তৈরি শরবতে প্রাণ জুড়াচ্ছেন নগরবাসী রাজশাহীর তানোরে হিমাগারে রাখা ভারতীয় আলুতে পচন ও গাছ স্থানীয় চাষিরা দিশেহারা আগামী আমন মৌসুম থেকে পালিশ (ছাটাই) বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী তাপদাহে ক্লান্ত শ্রমজীবি ও পথচারীদের মাঝে সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র শরবত বিতরণ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ব্যারিস্টার এ জে মোহাম্মদ আলীর মৃত্যুতে সাবেক এমপি লালুর শোক

রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮

  • সম্পাদনার সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৯ বার প্রদশিত হয়েছে

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে গাঁজা-সহ ২জন মাদক কারবারী, ৪জন মাদক সেবী ও ১জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার দিনগত রাতে রাজপাড়া থানাধীন লক্ষীপুর আইডিবাগানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, ২টি কলকি ৪টি সিসি ক্যামেরা, ১টি মনিটর, নগদ-১,৪৭,৬৫০/-টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারীরা হলো: মোঃ রতন আলী (৩৯), সে রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগনপাড়া এলাকার মোঃ হাবিব ওরফে দুলু মন্ডলের ছেলে ও একই থানার দাসপুকুর এলাকার মোঃ সাইফুলের ছেলে মোঃ মৃদুল (২২)।
গ্রেফতার মাদক সেবীরা হলো: খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), সে রাজপাড়া থানার লক্ষীপুর আইডি কোয়ার্টার এলাকার মৃত খন্দকার সামসুল আলমের ছেলে, মোঃ শাকিল (২৪), সে নতুন বিল সিমলা এলাকার -মোঃ শাহজাহানের ছেলে, মোঃ দুলু শেখ (৬৭), সে রাজপাড়া বাকীর মোড় বাগানপাড়া এলাকার নকির মন্ডলের ছেলে, মোঃ রাকিব (২২), সে বোয়ালিয়া থানার শালবাগান এলাকার মোঃ আবুল কালাম আজাদের ছেলে। তবে অপর ১ জন আসামী রাতের আধারে পালিয়ে যায়। রবিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।  এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা রয়েছে। অপর এক অভিযানে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কোর্ট স্টেশন এলাকায় থেকে মোঃ বাচ্চু নামের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতার মোঃ বাচ্চু, সে রাজশাহীর তানোর থানার দেবীপুর এলাকার মোঃ ইয়াছিনের ছেলে।  র‌্যাব জানায়, গ্রেফতার আসামীর বিরুদ্ধে বোয়ালিয়া থানার মামলা নং-৩৫, তারিখ-১১/০৭/২০১৮ (জিআর-৬৪২/১৮)। ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর ১৯(১) সারনির ৯(ক) এবং তানোর থানার রিসিভ নং-২৫/২৪ এর সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার মোঃ বাচ্চু।
এছাড়াও মহানগীর বোয়ারিয়া থানার কুমারপাড়া এলাকা থেকে এনআইএক্ট ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মামুনুর রশিদকে (৪৬), কে গ্রেফতার করেছে র‌্যাব। সে চাপাইনবাবগঞ্জ জেলার শীবগঞ্জ থানার দাদনচক এলাকার মোঃ মোশারফ হোসেনের ছেলে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাচ্চু ও মামুনুর রশিদ সাজাপ্রাপ্ত পরোয়ানা পলাতক আসামী মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃতদের আসামীকে রবিবার সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies