1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কুড়িগ্রামে সোহান হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন - Uttarkon
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা রাজশাহী বিমানবন্দর ব্যবহার করতে চায় রূপপুর বিদ্যুৎকেন্দ্র বাংলাদেশ-ভারত ট্রফি উন্মোচনের সময় ভেঙে পড়লো ব্যাকড্রপ জাতীয় সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও বর্জন করেছে বিএনপি-বাদশা গাবতলীতে ভোট বর্জনে ছাত্রদলের লিফলেট বিতরণ নিরাপদ ও স্মার্ট গাবতলী উপজেলা গড়ে তুলতে চাই-কৃষিবিদ সিটন কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের অভিযোগে তিন বিএনপি নেতাকে বহিষ্কার রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

কুড়িগ্রামে সোহান হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার প্রদশিত হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে মটর মালিক সমিতির সদস্য ও ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহানকে নির্মমভাবে পিটিয়ে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে জেলা মটর মালিক সমিতি ও জেলা মটর শ্রমিক ইউনিয়ন ঘন্টাব্যাপী এ মানববন্ধন করে।  এতে বক্তব্য রাখেন জেলা মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক কফিল উদ্দিন, মোস্তাফিজার রহমান সাজু, সদস্য রুহুল আমিন দুলালসহ অন্যান্যরা। বক্তারা সোহান হত্যাকান্ডে জড়িত সকল চিহ্নিত দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি জানান। গত ৯ ফেব্রুয়ারি সন্ধায় কুড়িগ্রাম জেলা শহরের খলিলগন্জ এলাকায় কনভেনশন সেন্টারের সামনে দাঁড়িয়ে থাকা একটি জিপগাড়ীতে ধাক্কা লেগে মটরসাইকেলে থাকা দুই ছাত্রলীগ নেতা আহত হয়। পরে খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দু ও পলিটেকনিক ছাত্রলীগ সভাপতি ঝিনুক মিয়া ঘটনাস্থলে এসে জিপে থাকা শরিফুল ইসলাম সোহানকে বেধরক পিটিয়ে হত্যা করে।
এ ঘটনায় নিহত শরিফুল ইসলাম সোহানের স্ত্রী রোজিনা পারভীন বাদি হয়ে সদর থানায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনের নামে মামলা করে। পরে পুলিশ সেদিনই রেজভী কবির বিন্দু ও ঝিনুক মিয়াকে গ্রেফতার করে। পরে আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করলে ৩ দিনের রিমান্ড মন্জুর করে আদালতের বিচারক।
এ ঘটনায় আর কোন আসামীকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহত শরিফুল ইসলাম সোহান জেলা শহরের ঘোষপাড়ার হাটিরপাড় এলাকার মৃত আমজাদ হোসেন বুলুর পুত্র। নিহত সোহান কুড়িগ্রাম পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies