1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নীলফামারীর ডিমলায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নলকূপ সামগ্রী বিতরণ - Uttarkon
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

নীলফামারীর ডিমলায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নলকূপ সামগ্রী বিতরণ

  • সম্পাদনার সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৩৩ বার প্রদশিত হয়েছে

নীলফামারী জেলা প্রতিনিধি : সুবিধাঞ্চিত পরিবারের মাঝে বিশুদ্ধ পানির নিশ্চয়তায় নীলফামারীর ডিমলায় অসহায় ও গরীব পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৬ জুন) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন ছওয়াব এর উদ্যোগে ডিমলা উপজেলা পরিষদ মাঠে অসহায় ও গরীব ৬০টি পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও এ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম অফিসার, ছওয়াব, ঢাকা এর সঞ্চালনায় ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান, ডিরেক্টর অপারেশন ছওয়াব, ঢাকা মোহাম্মদ আফতাবুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, জেলা পরিষদের সদস্য মো: ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এ এইচ এম ফিরোজ সরকার, স্থানীয় ভলেন্টিয়ার মো: উদয় সরকার প্রমুখ।

এ সময় বক্তরা বলেন- ছওয়াব হচ্ছে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি ১৯৯৫ সাল থেকে গরীব ও দু:খী মানুষের মাঝে বিনা শর্তে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies