1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পাঁচবিবি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এমপির মত বিনিময় সভা অনুষ্ঠিত - Uttarkon
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম:
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা তাপমাত্রা ৪২.২ ডিগ্রি, অতি তীব্র দাবদাহে পুড়ছে চুয়াডাঙ্গা আ.লীগ লুটপাট করে দেশের অর্থনীতি ভঙ্গুর করেছে: রিজভী বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন রাজশাহীতে বৃষ্টি চেয়ে নামাজ, অঝোরে কাঁদলেন মুসল্লিরা রাজশাহীর পান পেল জিআই নিবন্ধন সনদ রাজশাহীতে অস্বাভাবিক হারে নামছে ভূগর্ভস্থ স্তর, গভীর নলকূপেও মিলছে না পানি রাজশাহী মহানগরীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ১ আদমদীঘিতে এ্যাম্পুলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাঁচবিবি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এমপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

  • সম্পাদনার সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৬ বার প্রদশিত হয়েছে

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ জয়পুরহাটের পাঁচবিবিবির ঐতিহ্যবাহী প্রেসক্লাবের উদ্যোগে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু (এমপি)র সাংবাদিকদের সাথে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্প্রতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এ মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেন ও পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক উপস্থিত ছিলেন। পাঁচবিবি প্রেসক্লাবের সার্বিক সমস্যা নিয়ে এমপির সামনে তুলে ধরলে তিঁনি সমস্যাগুলোর পর্যায়ক্রমে সমাধানের ব্যাপারে আশ্বাশ দেন । পাশাপাশি পাঁচবিবি উপজেলার নির্বাহি কর্মকর্তা মোঃ বরমান হোসেন বলেন, আমি এই প্রথম আপনাদের প্রেসক্লাবে আসছি, আমার খুব ভাল লাগছে, আপনারা সব সাংবাদিকরা বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন এবং সকলের সাথে মিলেমিছে থাকবেন এইটাই আমার কাম্য।
এসময় অধ্যাপক- সুনীল রায়, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক অধ্যাপক আজাদ আলী, ও শিক্ষক বিশিষ্ঠ সাংবাদিক এবং সাবেক সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ সভাপতি দুলাল অধিকারী, সাবেক সম্পাদক সজল দাস, সিনিয়র সাংবাদিক আবু হাসান, ও বর্তমান সম্পাদক উল্লাস হাজরা, সফিকুল ইসলাম চৌধুরী বিপ্লব সহ প্রায় ২০-২৫ জন সাংবাদিক উপস্থিত ছিল। পরে নৈশ্যভোজে সবাই যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies