1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নন্দীগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ৩ জন নিহত, হতাহত অনেকেই - Uttarkon
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা রাজশাহী বিমানবন্দর ব্যবহার করতে চায় রূপপুর বিদ্যুৎকেন্দ্র বাংলাদেশ-ভারত ট্রফি উন্মোচনের সময় ভেঙে পড়লো ব্যাকড্রপ জাতীয় সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও বর্জন করেছে বিএনপি-বাদশা গাবতলীতে ভোট বর্জনে ছাত্রদলের লিফলেট বিতরণ নিরাপদ ও স্মার্ট গাবতলী উপজেলা গড়ে তুলতে চাই-কৃষিবিদ সিটন কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের অভিযোগে তিন বিএনপি নেতাকে বহিষ্কার রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

নন্দীগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ৩ জন নিহত, হতাহত অনেকেই

  • সম্পাদনার সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৯৬ বার প্রদশিত হয়েছে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই ২জন নিহত এবং ১০/১২জন মারাত্মক আহত হয়েছে। 4২৬শে অক্টোবর (বুধবার) বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে দূর্ঘটনাটি ঘটে। উক্ত দূর্ঘটনায় নিহত বাসের হেলপার ও অন্যজন বাসে থাকা যাত্রী। হেলপাড়ের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের আসাদুর রহমানের ছেলে বাবু মিয়া (২৫) এবং নিহত বাসযাত্রী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্রি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মাহবুবার রহমান (৪০) এবং অপরজন নন্দীগ্রাম কৃষি অফিসের উপ-সহকারী কৃষি অফিসার মোঃ মাহবুর রহমান বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে এবং প্রত্যক্ষদর্শিদের তথ্যমতে জানা যায় জে কে পরিবহনের একটি বাস যাহার নং (ঢাকা মেট্রো-ব, ১৪-৮১০৬) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের খানিকটা উত্তরে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেল আরোহী কে বাঁচাতে গিয়ে বাসটি মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঐ সময় মোটরসাইকেল আরোহী নন্দীগ্রাম পূর্ব পাড়ার আবুল হোসেনের ছেলে রাজু আহম্মেদ বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার অবস্থা আশংকাজনক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies