1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ - Uttarkon
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম:
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা তাপমাত্রা ৪২.২ ডিগ্রি, অতি তীব্র দাবদাহে পুড়ছে চুয়াডাঙ্গা আ.লীগ লুটপাট করে দেশের অর্থনীতি ভঙ্গুর করেছে: রিজভী বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন রাজশাহীতে বৃষ্টি চেয়ে নামাজ, অঝোরে কাঁদলেন মুসল্লিরা রাজশাহীর পান পেল জিআই নিবন্ধন সনদ রাজশাহীতে অস্বাভাবিক হারে নামছে ভূগর্ভস্থ স্তর, গভীর নলকূপেও মিলছে না পানি রাজশাহী মহানগরীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ১ আদমদীঘিতে এ্যাম্পুলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৮৫ বার প্রদশিত হয়েছে

বগুড়ার শাজাহানপুর উপজেলায় দু’বাসের মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। মঙ্গলবার সকাল ৮টার দিকে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।ওমর ফারুক বগুড়ার শেরপুর উপজেলার সড়ো গ্রামের জামাল হোসেনের ছেলে। শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। আহতদের মধ্যে দু’জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে রয়েছে। বাকি তিনজন একই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

স্থানীয়রা জানান, রংপুর থেকে ছেড়ে আসা একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে নয়মাইল এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা আরেকটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। একইসাথে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে দুই বাসের চালকসহ ছয়জন আহত হন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠান।

শাজাহানপুর থানার এসআই আব্দুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই আহত ছয়জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক নামে একজন মারা গেছেন। এছাড়া আনোয়ার নামে একজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies