1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সৈয়দপুরকে জুয়া ও মাদক মুক্ত করার প্রত্যয় ব্যক্ত নবাগত এসপি'র - Uttarkon
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া উপজেলা নির্বাচনকে প্রভাবমুক্ত রাখাই আমার লক্ষ্য : প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের মূল লক্ষ্য : কাদের বিএনপি নেতারা হতাশ নয় : কাদেরকে রিজভী এলপিজির দাম আবারো কমলো মাছের বরফে তৈরি শরবতে প্রাণ জুড়াচ্ছেন নগরবাসী রাজশাহীর তানোরে হিমাগারে রাখা ভারতীয় আলুতে পচন ও গাছ স্থানীয় চাষিরা দিশেহারা আগামী আমন মৌসুম থেকে পালিশ (ছাটাই) বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী তাপদাহে ক্লান্ত শ্রমজীবি ও পথচারীদের মাঝে সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র শরবত বিতরণ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ব্যারিস্টার এ জে মোহাম্মদ আলীর মৃত্যুতে সাবেক এমপি লালুর শোক

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সৈয়দপুরকে জুয়া ও মাদক মুক্ত করার প্রত্যয় ব্যক্ত নবাগত এসপি’র

  • সম্পাদনার সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫ বার প্রদশিত হয়েছে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জেলা পুলিশ সুপার সৈয়দপুরকে মাদক ও জুয়ামুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন। নবাগত এসপি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সৈয়দপুরে থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজডে অনুষ্ঠানে এমন কথা বলেন। গতকাল রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত স্থানীয় রেলওয়ে মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি সংরক্ষিত মহিলা এমপি রাবেয়া আলীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হুসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী।

এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ) আমিরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল প্রমূখ।

এসময় জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, উপজেলার সকল ইউনিয়নের কমিউনিটি পুলিশিং নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে অনেকে বিভিন্ন আইনশৃঙ্খলা বিষয়ক সমস্যা ও ভোগান্তির কথা তুলে ধরেন।

তারা বখাটেপনা, মাদক, জুয়াসহ অন্যান্য অপরাধের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানান পুলিশের প্রতি। সেই সাথে যে কোন ব্যাপারে সৈয়দপুরবাসী থানায় গেলে সহযোগীতা করার আহ্বান জানান এবং হয়রানী ও ভোগান্তি না করার জন্য অনুরোধ জানান। পাশাপাশি দালালদের দৌরাত্ম্য বন্ধ করার উদ্যোগ নিতে বলেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।

প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশের নিদিষ্ট কোন সোর্স নাই, কেউ সোর্স পরিচয় দিলে থানায় ধরিয়ে দেন। কোন রকম জুয়া চলতে দেওয়া হবে না। স্কুল ড্রেস পড়ে বাহিরে কাউকে পাওয়া গেলে বা স্কুল চলাকালীন কোন শিক্ষার্থীকে হোটেল রেস্টুরেন্ট কিংবা পার্কে পাওয়া গেলে তাকে আটক করার নির্দেশ দেন তিনি।

এছাড়াও স্কুল কলেজের সামনে এমনকি পাড়া মহল্লায় কোন বখাটে ঘোরাফেরা করলে তাদেরও আটক করে গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) নেয়ার নির্দেশ দেন। তিনি আরও বলেন, সৈয়দপুরে মাদক আর জুয়া আজ থেকে বন্ধ ঘোষণা করা হলো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies