1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কাটাখালিতে ডাকাতির প্রস্তুতিকালে “জনি গ্যাঁং” এর মূলহোতা-সহ ৯জন গ্রেফতার - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

কাটাখালিতে ডাকাতির প্রস্তুতিকালে “জনি গ্যাঁং” এর মূলহোতা-সহ ৯জন গ্রেফতার

  • সম্পাদনার সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৪০ বার প্রদশিত হয়েছে

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে ডাকাতির প্রস্তুতিকালে “জনি গ্যাঁং” এর মূলহোতা-সহ ৯জনকে গ্রেফতার করেছে র‌্যাব।  শনিবার (৮ জুন) দিনগত রাত সাড়ে ১১টায় মহানগরীর কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি টিপ চাকু, ১টি চাকু, ১১টি মোবাইল ও ১টি মোটরসাইকেলউদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: ডাকাত দলের মূলহোতা মোঃ জনি ইসলাম (২৩), সে মহানগরীর কাটাখালী থানার শ্যামপুর (পশ্চিমপাড়া), এলাকার মৃত জিয়ারুল ইসলামের ছেলে, একই এলাকার মোঃ ফজলু হকের ছেলে মোঃ কুরমান আলী (২২), একই থানার শ্যামপুর (ঠান্ডারপাড়া), এলাকার মোঃ বাবলু শেখের ছেলে মোঃ মাসুম আলী (২৭), একই থানার শ্যামপুর (আবহাওয়া পাড়া) এলাকার মোঃ আলামিন শেখের ছেলে মোঃ সাগর (২০), শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার মোঃ আব্দুল লতিফের ছেলে মোঃ টিপু সুলতান (২০), মোঃ তোফাজ্জল ইসলামের ছেলে মোঃ নুরমান ইসলাম (২০), মোঃ নান্নু শেখের ছেলে মোঃ সুজন আলী (৩০), মোঃ আঃ মান্নান খাঁ (২০), আঃ খালেকের ছেলে মোঃ আবু হানিফ (১৯)। রবিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা“জনি গ্যাঁং”এর সদস্য। জনি এলাকার কুখ্যাত সন্ত্রাসী। তার নামে ইতিপূর্বে ১০টি অস্ত্র, মাদক, মারামারিসহ বিভিন্ন মামলা রয়েছে। তার নেতৃত্বে তার সহযোগীরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মহানগর এলাকায় বিভিন্ন স্থানে চাঁদাবাজি, জমিদখল-সহ বিভিন্ ধরনের অপকর্মে লিপ্ত। এছাড়াও মহানগরীর বিভিন্ন পয়েন্টে দলবদ্ধ ভাবে ছিনতাই করা-সহ এলাকায় আধিপত্য বিস্তারের জন্য দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দিয়ে আসছে। তারা সংঘবদ্ধভাবে মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত। শনিবার রাতে র‌্যাব-৫, এর গোয়েন্দা দল গোপন তথ্যের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির বিষয়টি জানতে পারে। এরপর মহানগরীর কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ধারালো টিপ চাকুসহ ৯জনকে গ্রেফতার করে। এ সময় তারা ডাকাতির প্রস্তুতির বিষয়টি জনসম্মুখে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে জানায়, তারা একই ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে মহানগরীর বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, জমিদখল, ছিনতাই, সংঘবদ্ধভাবে মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। রবিবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies