1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
উৎসবমুখর পরিবেশে পাবিপ্রবি’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবস উদ্‌যাপন - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

উৎসবমুখর পরিবেশে পাবিপ্রবি’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবস উদ্‌যাপন

  • সম্পাদনার সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩৩ বার প্রদশিত হয়েছে

পাবনা প্রতিনিধি: আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদ্‌যাপন করা হলো পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবস। এ উপলক্ষ্যে বুধবার সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে থেকে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে একটি আনন্দ র‌্যালি বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন।এরপর উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা বক্তব্য দেন। এসময় উপাচার্য বলেন, ‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয় ১৬ বছর পূরণ করলো। আমরা সামনের এদিকে এগিয়ে যাচ্ছি। আগামীর বাংলাদেশকে গড়ে তোলার লক্ষ্যে দক্ষ মানবসম্পদ গড়ে তুলছি।’পরে রসায়ন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন উপাচার্য। অনুষ্ঠানে রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর ড. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. নাজমুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, হল প্রভোস্ট’সহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৮ সালে পাবনা শহর থেকে তিন কিলোমিটার পূর্বে ৩০ একর জমির ওপর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হয়। ২০০৯ সালের ৫ জুন আনুষ্ঠানিক ক্লাস উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় বিশ্ববিদ্যালয়টির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies