1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
রাণীনগরে বরেন্দ্র এক্্রপ্রেস ট্রেন দূর্ঘটনার কবলে - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

রাণীনগরে বরেন্দ্র এক্্রপ্রেস ট্রেন দূর্ঘটনার কবলে

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৩১ বার প্রদশিত হয়েছে

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর রাণীনগরে চিলাহাটি থেকে ছেড়ে আসা ডাউন রাজশাহীগামী বরেন্দ্র আন্তঃনগর এক্্রপ্রেস ট্রেনটি দূর্ঘটনার কবলে পড়েছে। মঙ্গলবার সকাল ১০টায় রাণীনগর স্টেশনের অদূরে বিজয়কান্দি নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। বগুড়ার সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে আসা উদ্ধারকারি দল প্রায় ২ ঘণ্টা চেষ্টায় ট্রেন চলাচল স্বাভাবিক করে এবং ওই ট্রেনটি ক্ষতিগ্রস্ত ৭৪০৭ নাম্বার বগীটি রেখে রাজশাহী অভিমুখে ঘটনাস্থল থেকে ছেড়ে যায়।
জানা গেছে, চিলাহাটি থেকে ছেড়ে আসা ডাউন রাজশাহীগামী বরেন্দ্র আন্তঃনগর ট্রেনটি সকাল ১০টার দিকে রাণীনগর স্টেশান অতিক্রম করার পর বিজয়কান্দি ব্রীজের কাছে পিছনের বগী যার নাম্বার ৭৪০৭ এর শোকাবের স্প্রিংয়ের লিঙ্কপিন খুলে গিয়ে চলন্ত ট্রেনটি দূর্ঘটনার কবলে পড়ে। চালকের সতর্কতার কারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। প্রায় ২ঘণ্টার চেষ্টায় সান্তাহার রেলওয়ে স্টেশনের উদ্ধারকারি দল এই বগীটিকে আংশিক মেরামত করে অপর একটি ট্রেনের ইঞ্জিন দিয়ে ক্ষতিগ্রস্থ বগীটি রাণীনগর স্টেশনে নিয়ে আসে এবং বরেন্দ্র ট্রেনটি দূর্ঘটনা স্থল থেকে প্রায় ২ঘন্টা বিলম্বে রাজশাহীর অভিমুখে ছেড়ে যায়। বর্তমানে এই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
রাণীনগর রেলওয়ে স্টেশন মাষ্টার আতাউল রহমান মানিক জানান, চিলাহাটি থেকে ছেড়ে আসা ওই ট্রেনটি রাণীনগর স্টেশন অতিক্রম করার পর বিজয়কান্দি ব্রীজের কাছে পিছনের একটি বগীর শোকাবের স্প্রিং ভেঙ্গে দূর্ঘটনার কবলে পড়ে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। কিছু বিলম্ব হলেও বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
বগুড়ার সান্তাহার রেলওয়ে স্টেশনের উদ্ধারকারি দলের উপ-সহকারি প্রকৌশলী সোহেল রানা জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ইতিমধ্যে প্রাথমিক মেরামতে কাজ শুরু করেছি। এই ক্ষতিগ্রস্ত বগী রেখে অন্য বগীগুলো নিয়ে রাজশাহী অভিমুখে ট্রেনটি ছাড়া হয়েছে। প্রায় ২ঘণ্টা মেরামত শেষে ক্ষতিগ্রস্ত বগীটি অন্য একটি ট্রেনের ইঞ্জিন দিয়ে রাণীনগর স্টেশনে নেওয়া হয়েছে। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies