1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
এই সরকার হচ্ছে চোরের রাজা বাটপার : মির্জা ফখরুল - Uttarkon
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

এই সরকার হচ্ছে চোরের রাজা বাটপার : মির্জা ফখরুল

  • সম্পাদনার সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৯ বার প্রদশিত হয়েছে

বর্তমান সরকার হচ্ছে চোরের রাজা বাটপার। যারা চুরি করেছে তাকে সবসময়ই প্রশয় দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সন্ধ্যায় গাজীপুরের বিকেলে চৌরাস্তায় সাগর সৈকত কনভেনশন হলে‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মাহফিল’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, আজকে এ সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। তারা দুর্নীতি-দুঃশাসনে দেশকে চরমভাবে দেশকে ধ্বংস করে দিয়েছে।

তিনি বলেন, আজকে খবরের কাগজ খুললেই কি দেখেন আপনারা? দেখবেন সাবেক আইজিপি বেনজীর আহমেদ তার হাজার হাজার কোটি টাকার সম্পত্তি। কখন করেছেন, যখন তিনি র‌্যাবের ডিজি ছিলেন, পুলিশে আইজি ছিলেন তখন তৈরি করেছেন। যার বেতন সব মিলিয়ে কয়েক কোটি টাকার বেশি হয় না, সেই লোকের এখন দেখা যাচ্ছে হাজার হাজার কোটি টাকা সম্পদ। যখন এটা ফাঁস হয়ে গেল এবং মার্কিন যুক্তরাষ্ট্র যখন সেংশন দিলো তারপর কিন্তু তাকে তারা আইজিপি করেছে এবং সমস্ত দায়িত্ব দিয়ে রেখেছে। মার্কিন যুক্তরাষ্ট্র যখন সরকারকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলো তোমরা তো সব দুর্নীতি পরায়ন লোকগুলোকে, যারা মানুষের অধিকারকে খুন করেছে, যারা মানুষকে হত্যা করেছে, গুম করেছে তাদের তোমরা পুরস্কৃত করছো। সুতরাং তোমাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিবো। তখন তাদের টনক নড়েছে। এখন বেনজীরের বিরুদ্ধে দুনীতি দমন কমিশনকে দিয়ে মামলা করেছে। মামলা করে তদন্ত শুরু করেছে।

এই বেনজীর মে মাসের ৪ তারিখে পুরো পরিবার নিয়ে সিঙ্গাপুর চলে গিয়েছে। কাগজে কলমে বলছে মাত্র কয়েকটা ব্যাংকের যে একাউন্ট সেখান থেকে ৬০ কোটি টাকা তুলে নিয়ে গেছে। ৬০ কোটি টাকাই নয়, আরো অসংখ্য টাকা তুলে নিয়ে গেছে। এরা কি চোখে আঙ্গুল দিয়ে বসেছিল? ইমিগ্রেশন ডিপার্টমেন্ট-সরকার কি চোখে আঙ্গুল দিয়ে বসেছিল? কিন্ত আমরা যখন চিকিৎসার জন্য বাইরে যেতে চাই, পাসপোর্ট-ভিসা নিয়ে এয়ারপোর্টে গেলে আমাদেরকে দেড়-দুই ঘণ্টা বসিয়ে রাখে। আর তাকে (বেনজীর) জামাই আদর করে সিঙ্গাপুর এয়ারলাইন্সে তুলে দিয়েছে। সে যেন দেশ থেকে বেরিয়ে যেতে পারে। এই সরকার হচ্ছে চোরের রাজা বাটপার। যারা চুরি করেছে তাকে সবসময়ই প্রশয় দিয়েছে।

সাবেক সেনাবাহিনীর প্রধান সম্পর্কে মির্জা ফখরুল বলেন, হঠাৎ করে আমরা দেখলাম সেনাবাহিনীর সাবেক প্রধান জেনারেল আজিজ। যার একটা ভিডিও ছড়িয়ে পড়েছিল আলজাজিরাতে। তিনি কিভাবে তার ভাইদেরকে রক্ষা করার জন্য প্রভাব খাটিয়ে তাদেরকে মুক্ত করে পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠিয়ে দিয়েছিল। তার বিরুদ্ধে আমেরিকা সেংশন দেয়ার পরে এখন তাদের টনক নড়েছে। এখন বলছে আমরা এখন তদন্ত করবো।

মির্জা ফখরুল আরো বলেন, শহীদ জিয়াউর রহমানকে হত্যা করার পরে সবাই ভেবেছিল এই বুঝি বিএনপির শেষ। এর কোনো ভবিষ্যৎ নাই। কিন্তু খালেদা জিয়া ঘর থেকে বেরিয়ে জিয়াউর রহমানের জাতীয়তাবাদের পতাকাকে হাতে তুলে নিয়ে বাংলাদেশের গ্রাম থেকে গ্রামাঞ্চলে গণতন্ত্রের আন্দোলনকে তীব্র থেকে তীব্রত করেছিলেন। সেই দেশনেত্রী খালেদা জিয়াকে আজকের আওয়ামী লীগ গৃহবন্দী করে হত্যা ষড়যন্ত্র করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies