1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
রুয়েটে শুরু হয়েছে দুই দিনব্যাপী কনস্ট্রাকশন কার্নিভাল ১.০ - Uttarkon
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

রুয়েটে শুরু হয়েছে দুই দিনব্যাপী কনস্ট্রাকশন কার্নিভাল ১.০

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২১ বার প্রদশিত হয়েছে

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে দুই দিনব্যাপী কনস্ট্রাকশন কার্নিভাল ১.০ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগের উদ্যোগে কনস্ট্রাকশন কার্নিভাল ১.০ উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালির শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম। বেলুন ও পায়রা উড়িয়ে এই র‌্যালির উদ্বোধন করেন তিনি।
বর্ণাঢ্য র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্বর প্রদক্ষিণ করে রুয়েট কেন্দ্রীয় মিলনায়তনে এসে শেষ হয়। র‌্যালি শেষে কনস্ট্রাকশন কার্নিভাল ১.০ উপলক্ষে উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। বিইসিএম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. রবিউল আওয়ালের সভাপতিত্বে আরোও বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট বোর্ডের মহাপরিচালক মুহাম্মদ আমিরুল হক ভূঞা, হাউজ এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের মহাপরিচালক মো. আশরাফুল আলম, রিভার রিসার্চ ইনস্টিটিউট ফরিদপুরের পরিচালক পিন্টু কানুনগোয়, রুয়েটের পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন। এতে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
দুই দিনব্যাপী আয়োজিত এই কার্নিভালে ওয়ার্কশপ, ক্যাড এক্সপার্ট কনটেস্ট, রেন্ডার র‌্যামপেজ, মেকামাইন্ড, আইডিয়া কনটেস্ট, পোস্টার প্রেজেন্টেশন, স্মার্ট ম্যানেজমেন্ট মাইস্ট্রো, অর্চি ক্যাপচার সহ বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্ট অনুষ্ঠিত হবে। কার্নিভালে রুয়েট, বুয়েট, কুয়েট, ডুয়েট, আইইউটি, পাবিপ্রবি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় তিন শতাধিক গবেষক ও শিক্ষার্থী এতে অংশ নেয়।
দুই দিনব্যাপী আয়োজিত কনস্ট্রাকশন কার্নিভাল ১.০ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (৩১ মে ) বিকালে বিইসিএম বিভাগে অনুষ্ঠিত হবে। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। সমাপনী অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বিইসিএম বিভাগের উদ্যোগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies