1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
দেশের প্রতিটি প্রান্তে এখন লায়নীজম ছড়িয়ে পড়েছে- ডিসি জিয়াউল - Uttarkon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

দেশের প্রতিটি প্রান্তে এখন লায়নীজম ছড়িয়ে পড়েছে- ডিসি জিয়াউল

  • সম্পাদনার সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৮২ বার প্রদশিত হয়েছে

ইন্টারন্যাশনাল লায়ন্স প্রেসিডেন্ট ডগলাস এক্স আলেকজান্ডারের ‘সার্ভিস ফর্ম দ্যা হার্ট’ প্রতিপাদ্য ও বর্তমান জেলা ৩১৫ এ২ এর গর্ভণর লায়ন জালাল আহমেদ এমজেএফ’র ‘ভালোবাসি দেশকে, সেবা করি মানুষকে’ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব লায়ন দিবস এবং অক্টোবর সেবা মাস’২১ উপলক্ষে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান শুক্রবার সকালে শহরের কলোনীর এসপিজেআরসি কলোনীতে ডায়াবেটিস টেস্ট, মেডিকেল ক্যাম্প, খাদ্য বিতরণ ও করোনা সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের আয়োজনে ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক।
লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের সেক্রেটারী লায়ন রবিউল আলম অশ্রæ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সংশপ্তকের প্রেসিডেন্ট ও জোন চেয়ারপার্সন ক্লাবস লায়ন দেব দুলাল দাস, বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন, সংরক্ষিত মহিলা ওয়ার্ড (১০,১১,১২) কাউন্সিলর শাহিনুর বেগম, বগুড়া আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ রেজাউল করিম, বগুড়ার এসপিজিআরসির সভাপতি আব্দুল্লাহ্ খান ও কার্যকরী সভাপতি আবুল কালাম।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, লায়নীজমে যারা যুক্ত থাকেন তারা সমাজের সকল শ্রেণির মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখেন। দেশের প্রতিটি প্রান্তে এখন লায়নীজম ছড়িয়ে পড়েছে। দেশের সুশীল মানুষরা একত্রিত হয়ে মানুষের কল্যানে লায়নীজমে যুক্ত হয়। লায়নীজমে যুক্ত হয়ে অসহায়, দরিদ্র, অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সাহায্য সহযোগিতা করে সমাজের সামনের কাতারে নিয়ে আসে। লায়ন্স ক্লাবের মত সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহŸান জানান।
অনুষ্ঠানে এসময় ক্লাবের ট্রেজারার সাহান বারী, লায়ন শিরীন সুলতানা, লায়ন তাজিন আহমেদ টিটু, লায়ন গোলাম রায়হান সরিফ, লায়ন হাফিজ মোহাম্মদ এজাজ, লায়ন ডাঃ নাফিউজ্জামান চৌধুরী, লায়ন আলী আশফাক টিপু, লায়ণ নজরুল ইসলাম, লায়ন ডাঃ শাহানুর রহমান, লায়ন উম্মে হাবিবা, লায়ন মাহবুবুর রহমান সহ আর অনেকে উপস্থিত ছিলেন। মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা দান করেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ লায়ন ডাঃ রেজাউল করিম, লায়ন ডাঃ নাফিউজ্জামান ও ডেন্টাল ডাঃ উম্মে সাদিয়া শারমিন মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা সেবা দান করেন। এসময় ৫০ জনকে ফ্রি চিকিৎসা সেবা, ১৫০ জনকে ডায়াবেটিস টেস্ট ও ৩০ জনের দাঁতের চিকিৎসা করা হয় ও স্বাস্থ্য পরামর্শ দেয়া হয়। এছাড়াও অনুষ্ঠানে করোনা সচেতনতায় ৫ শত মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। বিতরণকৃত মাস্ক গুলো ক্যাবিনেট সেক্রেটারী লায়ন মহসিন ইমাম পিএমজেএফ কতৃক প্রদত্ত। অক্টোবর সেবা মাস উপলক্ষ্যে সকল কার্যক্রম সাবেক গর্ভণর লায়ন মোজাম্মেল হক পিএমজেএফ এর অনুপ্রেরণায় সফল ভাবে এগিয়ে চলেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies