1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কালাইয়ে পুকুরে পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার - Uttarkon
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

কালাইয়ে পুকুরে পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১১১ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ জয়পুরহাটের কালাইয়ে হাটতে যাওয়ার নাম করে ডেকে নিয়ে বাড়ির বাহিরে একটি পুকুরের পানিতে চুবিয়ে শ^াসরোধ করে স্ত্রী বিলকিছ বানুকে (৫০) হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ছাদেক আলীকে (৬১) গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাদেক আলী তার স্ত্রীকে পানিতে চুবিয়ে শ^াসরোধ করে হত্যা করেছে বলে স্বীকার করেছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের বড় ভাই মঞ্জুরুল ইসলাম বাদী হয়ে বিলকিছ বানুর স্বামীকে আসামী করে কালাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার বিবরণ, পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সাংসারিক কলহ লেগেই ছিল স্বামী-স্ত্রীর মাঝে। মারপিটের মত ঘটনা অনেকবারই ঘটেছে। এরই জেরে সোমবার রাতে স্বামী ছাদেক আলী তার স্ত্রীকে হাটার কথা বলে দুজন মিলে একসাথে বাড়ীর বাহিরে আসেন। বাড়ীর পাশে একটি পুকুরের পাড় হয়ে তারা হাটাহাটি করছিলেন। হাটাহাটির এক পর্যায়ে ছাদেক আলী তার স্ত্রী বিলকিছ বানুকে পুকুরের পানিতে চুবিয়ে শ^াসরোধ করে হত্যা করে এবং ওই স্থান থেকে পালিয়ে যায়। পরে অনেক রাত হলেও বাড়িতে ফিরে না আসায় স্বজন ও প্রতিবেশীরা বিভিন্ন জায়গায় অনেক খোঁজা-খুঁজির এক পর্যায়ে বিলকিছ বেগমের মরদেহ বাড়ির পার্শ্বে একটি পুকুরে ভসমান অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে স্বামী সাদেক আলী বাবুর খোঁজ না পেলেও পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহারে কয়েক কিলোমিটার দূরে থাকা থল এলাকা থেকে তাকে আটক করে।
মামলার বাদী নিহতে ভাই মঞ্জুরুল আলম বলেন, দীর্ঘদিন ধরে ওদের বিচার শালিশ করতে করতে আমরা অতিষ্ট। অবশেষে আমার বোনকে ছাদেক হত্যা করেই ছাড়ল। আমি ছাদেককে আসামী করে মামলা করেছি। বোন হত্যার বিচার চাই।
স্থানীয় উদয়পুর ইউ’পি চেয়ারম্যান ওয়াজেদ আলী বলেন, নিহতের পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পেরেছি তাকে হত্যা করা হয়েছে। আমি জনপ্রতিনিধি হিসেবে এ হত্যার সঠিক তদন্ত করে দোষীদের বিচান হওয়া প্রয়োজন।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, হত্যার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করেছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ছাদেক আলী তার স্ত্রীকে পানিতে চুবিয়ে শ^াসরোধ করে হত্যা ঘটনা স্বীকার করেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মামলার তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies