1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বগুড়ায় ৩ শতাধিক মানুষের মাঝে স্বর্ণগ্রামের শারদীয় উপহার বিতরণ - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

বগুড়ায় ৩ শতাধিক মানুষের মাঝে স্বর্ণগ্রামের শারদীয় উপহার বিতরণ

  • সম্পাদনার সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১২২ বার প্রদশিত হয়েছে

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার সকালে বগুড়া সাবগ্রাম দক্ষিণপাড়ায় স্বর্ণগ্রাম সংগঠনের উদ্যোগে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা প্রবাসী অভিরাম রায়ের পৃষ্ঠপোষকতায় ৩ শতাধিক মানুষের মাঝে অন্ন,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
স্বর্ণগ্রাম সংগঠনের সভাপতি নূর আলম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শারদীয় উপহারস্বরুপ উক্ত সামগ্রী বিতরণ করেন সাবগ্রাম ইউপি চেয়ারম্যান মো: আবু সালেহ্ নয়ন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা কে সামনে রেখে করোনাকালীন নানা প্রতিবন্ধকতাকে জয় করে স্বর্ণগ্রাম সংগঠনের প্রতিষ্ঠাতা প্রবাসী অভিরামের সহযোগিতায় সংগঠনটি যে মানবিক উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। ইতিপূর্বে পবিত্র ঈদ উল ফিতর ও ঈদ উল আযহা তে সংগঠনটি ঈদসামগ্রী বিতরণ করেছে। ধর্ম, বর্ণ, নির্বিশেষে ইতিবাচক এই মানবিক কার্যক্রম অব্যাহত রাখারও আহ্বান জানান তিনি। স্বর্ণগ্রাম সংগঠনের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদের পরিচালনায় উক্ত বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবগ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, ইউপি সদস্য আব্দুল কাইয়ুম সরকার, শাহেদ আলী তরফদার, আতাউর রহমান, বিজয় কুমার রায়, আব্দুর রশিদ, স্বর্ণগ্রামের সহ-সভাপতি সাখাওয়াত সরকার, সাধারণ সম্পাদক ওয়াজেদ শহীদ তরফদার (বাঁধন), যুগ্ম সাধারণ সম্পাদক মুনজুর রহমান মুক্ত, অর্থ বিষয়ক সম্পাদক লক্ষন রায় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies