1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
এদেশে কৃষক-শ্রমিক জনতা সবাই নিপীড়িত : কৃষকদল - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

এদেশে কৃষক-শ্রমিক জনতা সবাই নিপীড়িত : কৃষকদল

  • সম্পাদনার সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১১৩ বার প্রদশিত হয়েছে

উত্তরকোণ ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের নেতৃবৃন্দ বলেছেন, ফ্যাসিবাদী রাষ্ট্রে কোনো মানুষই এখন ভাল নেই। এদেশে কৃষক-শ্রমিক জনতা সকল মানুষই নিপীড়িত ও অধিকার বঞ্চিত। কৃষি উপকরণ, সেচ, সার, কীটনাশকের মূল্য পরিশোধ করতে গিয়ে কৃষকের এখন ত্রাহি ত্রাহি অবস্থা। অন্যদিকে কৃষক তাদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পাচ্ছে না। আজ বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষকদলের নবগঠিত কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ নেতৃবৃন্দের সাথে বিভিন্ন ইউনিটের শুভেচ্ছা বিনিময়কালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, কৃষকের উৎপাদিত পন্যের ন্যয্য মূল্যের মাঝখানের চাঁদাবাজ ও মধ্যস্বত্তভোগী বাকশালীদের দালাল’রা সব লুটেপুটে খাচ্ছে। সুতরাং এই কৃষকবিরোধী, গণতন্ত্রবিরোধী অপশক্তিকে যদি এখনই ক্ষমতা থেকে উচ্ছেদ করা না যায়-তাহলে কৃষক বাঁচবে না, দেশ বাঁচবে না। তাই কৃষক-শ্রমিক জনতাকে ঐক্যবদ্ধ করে অচিরেই ফ্যাসিবাদী শক্তিকে উচ্ছেদ করতে হবে। তারা বলেন, এই ফ্যাসিস্ট সরকার পতনের জন্য সকল পর্যায়ে কৃষক দলকে শিসা ঢালা প্রাচীরের মতো ঐক্যবদ্ধ ও সংগঠিত করে আন্দোলন-সংগ্রামে যে কোনো ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত থাকতে হবে। হয় আমরা বিজয়ী হবো, না হয় শহীদ-এর দ্বিতীয় কোন বিকল্প পথ আমাদের সামনে আর খোলা নেই। শুভেচ্ছা বিনিময় করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা, ময়মনসিংহ মহানগর, বগুড়া জেলা এবং ঢাকা মহানগরের মুগদা, বংশাল, গেন্ডারিয়া, শাহজাহানপুর, মতিঝিল, পল্টন, খিলগাঁও, ওয়ারী ও কোতোয়ালী থানা কৃষকদলের নেতৃবৃন্দ।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং শহিদুল ইসলাম বাবুল জেলা নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies