1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
মাদক নেয়ার কথা স্বীকার করেছেন শাহরুখ-পুত্র আরিয়ান! - Uttarkon
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

মাদক নেয়ার কথা স্বীকার করেছেন শাহরুখ-পুত্র আরিয়ান!

  • সম্পাদনার সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩০৭ বার প্রদশিত হয়েছে

বলিউড সুপার স্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক নেয়ার কথা স্বীকার করেছেন মর্মে ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। মাদক-বিরোধী সংস্থা (এনসিবি)-র কর্মকর্তারা ইতিমধ্যেই মাদক-যোগ নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন শাহরুখ-তনয় আরিয়ান খানকে। এনসিবি সূত্রে খবর, প্রায় ছ’ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন।
এনসিবি সূত্রে জানা যাচ্ছে, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সাথে কথা বলতেন, যোগাযোগ রাখতেন — এ সব কিছুই এখন তদন্ত করা হচ্ছে। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তা-ও এখন নজরে তদন্তকারীদের। বেশ কয়েক ঘণ্টা জেরা চলছে। তার মধ্যেই আরিয়ান স্বীকার করে নেন, তিনি মাদক নিয়েছেন।
শনিবার রাতে শাহরুখ-পুত্রকে মুম্বইয়ের কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। রোববার সকাল থেকেই তাকে জেরা করা হচ্ছে। এখনো পর্যন্ত যদিও এ বিষয়ে কোনো বিবৃতি জারি করেনি তারা। কিছু জানানো হয়নি শাহরুখের পরিবারের তরফেও। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। তিনি নিজেই নাকি জেরায় স্বীকার করেছেন এ কথা। আরিয়ানের বিরুদ্ধে কোনো তথ্য পাওয়া গেলে তার বিরুদ্ধে ‘নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস) আইনে মামলা দায়ের হতে পারে বলে খবর। জানা গেছে, কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরীর পার্টিতে উপস্থিত ছিলেন আরো বেশ কিছু তারকা। কিন্তু এনসিবি যখন হানা দেয়, তখন মাদক সেবন করতে দেখা যায়নি তাদের। আপাতত আরিয়ানের থেকেই এই পার্টি সম্পর্কে নানা ধরনের তথ্য নেয়ার চেষ্টায় রয়েছেন এনসিবি-র কর্মকর্তারা।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies