1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ভারতীয় যুবকের ব্যাগে মিলল বাংলাদেশি ৬ পাসপোর্ট - Uttarkon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

ভারতীয় যুবকের ব্যাগে মিলল বাংলাদেশি ৬ পাসপোর্ট

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ বার প্রদশিত হয়েছে

বেনাপোল : বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় বাংলাদেশি ৬টি পাসপোর্টসহ আজগার আলী নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।
সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টায় বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। পরে তাকে পাসপোর্টসহ বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।
আটক আজগর আলী ভারতের পশ্চিমবঙ্গের ২৪ পরগনা জেলার খিদিরপুর ফেন্সি মার্কেট এলাকার বাসিন্দা।
বেনাপোল এনএসআই’র উপ-পরিচালক ফরহাদ হোসেন জানান, এনএসআই’র কাছে গোপন সংবাদ ছিল ভরতীয় এক পাসপোর্ট যাত্রী মানবপাচারের সঙ্গে জড়িত। বাংলাদেশি কয়েকজনের পাসপোর্ট নিয়ে তিনি ভারতে প্রবেশ করবেন। এমন সংবাদে বেনাপোল ইমিগ্রেশন প্রবেশ মুখে সন্দেহ বশত ভারতীয় নাগরিক আজগর আলীকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার কাছে বাংলাদেশি ৬টি পাসপোর্ট আছে বলে জানান তিনি। পরে তার ব্যাগ তল্লাশি করে পাসপোর্টগুলো উদ্ধার করা হয়।
এনএসআই’র উপ-পরিচালক আরও জানান, যাত্রীর সঙ্গে আজগর আলীর শাশুড়ি আফরোজা বেগমসহ ভারতীয় আরও চার নাগরিক ছিলেন। এক সপ্তাহ আগে এই আফরোজা ইমিগ্রেশনের প্রবেশমুখে তার কাছ থেকে কাস্টমস শুল্ক গোয়েন্দারা ১৮ গ্রাম স্বর্ণবার উদ্ধার করে।
আটককৃত আজগর আলী বলেন, তাকে একজন লোক পাসপোর্টগুলো দিয়েছে ভারতে নিয়ে কুরিয়ার করতে। সে কুরিয়ারের খরচ দিয়ে ব্যাঙ্গালারুর ঠিকানা দিয়ে দেয়।
বেনাপোল ইমিগ্রেশনে ওসি আহসান হাবিব বলেন, একজনের পাসপোর্ট আর একজন বহন করা অপরাধ। আর ভারতীয় নাগরিক তা বহন করে নিয়ে যাচ্ছিল। ভারতীয় আজগর হোসেন নামে ওই নাগরিককে বেনাপোল থানায় পাসপোর্টসহ হস্তান্তর করা হয়েছে বলে জানতে পেরেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies