1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
সোনাতলায় সদর ও মধুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী আ’লীগের দলীয় মনোনয়ন বাছাই চুড়ান্ত - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

সোনাতলায় সদর ও মধুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী আ’লীগের দলীয় মনোনয়ন বাছাই চুড়ান্ত

  • সম্পাদনার সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার প্রদশিত হয়েছে

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার সোনাতলা উপজেলার সদর ও মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদে আওয়ামী আ’লীগের প্রার্থী বাছাই চুড়ান্ত হয়েছে। এ উপলক্ষে ২৩ সেপ্টেম্বর বৃস্পতিবার সোনাতলার মধুপুর ইউপি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে মধুপুর ইউনিয়ন পরিষদ ভবনে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.মিনহাদুজ্জামান লীটন,এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক,সদর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বুলু,মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন,মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম। সভায় মধুপুর ইউনিয়নে ৫ জন আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রত্যাশীর মধ্যে আলোচনা সাপেক্ষে তিন জনের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়। তারা হলেন – মধুপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রাজেন্দ্র প্রসাদ ও মধুপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব দবির হোসেন মন্ডল।
একই দিন বিকালে সোনাতলা সদর ইউনিয়ন পরিষদ ভবনে সোনাতলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাহাদারা মান্নান। এছাড়াও পূর্বোক্ত নেতৃবৃন্দ ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন। সভায় সমঝোতা না হওয়ায় গোপন ব্যালটের মাধ্যমে ৭ জন প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থী বাছাই করা হয়। গোপন ব্যালটে ভোট প্রদান করেন ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ। সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ক্রমানুসারে সর্বোচ্য ভোটপ্রাপ্তরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলু আকন্দ ও আওয়ামী লীগ নেতা জাহিদুল বারী টঙ্গী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies