1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
শিবগঞ্জে বসত বাড়িতে আগুন, ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

শিবগঞ্জে বসত বাড়িতে আগুন, ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  • সম্পাদনার সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৭ বার প্রদশিত হয়েছে
মোকামতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এক গার্মেন্টস কর্মীর বসত বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় আসবাবপত্রসহ প্রায় সাড়ে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের ভরিয়া পশ্চিম পাড়া গ্রামে গার্মেন্টস কর্মী রফিকুল ইসলামের বাড়িতে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। তার স্ত্রী সকালে এনজিও-র কিস্তি দিতে গেলে বাড়িতে থাকা রাইস কুকার থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের সুচনা হয়। মহূর্তেই আগুনে ছেয়ে যায় পুরো বাড়ি। পুরে ভস্মীভূত হয় ফ্রিজ,টেলিভিশন, খাট,সোফা,টেবিল,চেয়ার,সাইকেলসহ বিভিন্ন আসবাব পত্র। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দেউলী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই প্রধান জানান, বিষয়টি আমি ইউএনও মহোদয়কে অবহিত করে ক্ষতিগ্রস্ত পরিবারটির বাড়ি পরিদর্শন করেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies