1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বিশ্বে করোনায় একদিনে আরও সাড়ে ৯ হাজার মানুষের মৃত্যু - Uttarkon
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বিশ্বে করোনায় একদিনে আরও সাড়ে ৯ হাজার মানুষের মৃত্যু

  • সম্পাদনার সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৯ বার প্রদশিত হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বে করোনা মহামারিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯ হাজার ৮১৫ জন মানুষের মৃত্যু হয়েছে। একই সময়ে বিশ্বজুড়ে নতুন করে শনাক্ত হয়েছে ৬ লাখ ৬১ হাজার ৭৮৬ জন। ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, আজ শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত বিশ্বে করোনা শনাক্ত হয়েছে ২২ কোটি ৫ লাখ ৯৫ হাজার ৪৩ জনের। মৃত্যু হয়েছে ৪৫ লাখ ৬৬ হাজার ২২৪ জনের।

এদিকে, করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। দেশটিতে করোনা শনাক্ত হয়েছে ৪ কোটি ৭ লাখ ৩ হাজারের বেশি মানুষের। এছাড়া মৃত্যু হয়েছে ৬ লাখ ৬৪ হাজার ৯৩৫ জনের। করোনায় হতাহতের দিক থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। দেশটিতে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩ কোটি ২৯ লাখ ৪৪ হাজারের বেশি মানুষের। এই মারণ ভাইরাসে মৃত্যু হয়েছে ৪ লাখ ৪০ হাজার ২৫৬ জনের।

তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল। দেশটিতে করোনা শনাক্ত হয়েছে ২ কোটি ৮ লাখ ৫৬ হাজারের বেশি মানুষের। মৃত্যু হয়েছে ৫ লাখ ৮২ হাজার ৭৫৩ জনের।

এছাড়া, বিশ্বজুড়ে করোনা থেকে সেরে উঠেছেন ১৯ কোটি ৭০ লাখের বেশি মানুষ। এখন করোনা রোগী রয়েছেন প্রায় এক কোটি ৮৯ লাখ। এদের মধ্যে ১ লাখ ৫ হাজারের বেশি রোগীর অবস্থা গুরুতর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies