1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে সরকার আটক করে রেখেছে -সাবেক এমপি লালু - Uttarkon
সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:

খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে সরকার আটক করে রেখেছে -সাবেক এমপি লালু

  • সম্পাদনার সময় : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ২১ বার প্রদশিত হয়েছে

বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে সরকার আটক করে রেখেছে। এটা আইনবিরোধী সংবিধান বিরোধী। জামিন তার (খালেদা জিয়া) প্রাপ্য- এটা সাংবিধানিক অধিকার। অবৈধ সরকার সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। তাকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় এই অবৈধ সরকার। ‘গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া। তিনি আমাদের অনুপ্রেরণা। বাংলাদেশের মানুষের হৃদয়ের স্পন্দন। তিনি দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার করে দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তার মতো নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী রেখেছে। তাকে মেরে ফেলার চক্রান্ত করছে। তিনি এখন মৃত্যুশয্যায়। ‘বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার লক্ষ্যেই মিথ্যা মামলায় সাজা দেযা হয়েছে। আমি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছি। বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে যার যার অবস্থান থেকে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বাংলাদেশ সচেতন নাগরিক ফোরাম বগুড়া জেলা শাখার উদ্যোগে (২৮ জুন ) শুক্রবার বাদ জুমা বগুড়া শহরের খান্দারে জামিয়া আরাবিয়া মাদ্রাসা ও ইয়াতীমখানায় দোয়া মাহফিল ও ইতিমদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফোরামের সভাপতি মোঃ সাদ্দাম হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিল ও ইতিমদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা যুবদল আহবায়ক কমিটির সদস্য রাশেদুর ইসলাম, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবীব মমি, গাবতলী উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সচেতন নাগরিক ফোরাম বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুল ইসলাম সোহাগ, সিনিয়র সহ-সভাপতি মুন, সহ-সভাপতি রেজাউল, আকতার আজম, যুগ্ম সম্পাদক রাশেদ রহমান, উৎসব, নিরব, রফিক, সাংগঠনিক সম্পাদক, আরমান হোসেন রিপন, সহ সাংগঠনিক মনারুল ইসলাম, স্বাধীন, সদস্য জিতু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies