1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ - Uttarkon
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
গাবতলীতে ট্রেনের একটি বগি লাইনচ্যুত অপর একটির ইঞ্জিল বিকল এনবিআরের মতিউর ও স্ত্রী-সন্তানদের ব্যাংক হিসাব স্থগিতের নির্দেশ বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান পেয়েছে দুদক বগুড়ায় আইএফআইসি ব্যাংক লুটের প্রায় ১১ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪ সরকার জনগণের জন্য সবচেয়ে বেশি লাভজনক তিস্তা প্রস্তাব গ্রহণ করবে : প্রধানমন্ত্রী সত্য লিখলে জামায়াত-শিবিরের লোক : রিজভী খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতারা রাজনীতি করছেন : কাদের জৌলুস হারিয়ে ধুঁকছে শত বছরের রাজশাহীর খয়ের শিল্প রাজশাহীতে প্রকাশ্যে মাদক ব্যবসা ও জুয়ার আসর, নিরব প্রশাসন শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ

  • সম্পাদনার সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১৯ বার প্রদশিত হয়েছে

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পয়েন্টে যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। শুক্রবার সকাল থেকে গুরুত্বপূর্ণ পয়েন্টে থেমে থেমে চলছে যানবাহন। এতে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই পয়েন্টে যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয়। সরেজমিন দেখা গেছে, চন্দ্রা ত্রিমোড় এলাকায় অন্যান্য সময়ের চেয়ে যানবাহনের চাপ ছিল বেশি। চন্দ্রা উড়াল সড়কের পর থেকে খাড়াজোড়া পর্যন্ত যানবাহন চলাচল করছে ধীরগতিতে। এছাড়া চন্দ্রা উড়াল সড়কের পর থেকে নতুন করে একটি সড়ক ডিভাইডার নির্মাণ করায় যানবাহন চলাচলে আরও বেশি ব্যাঘাত ঘটছে। কালিয়াকৈর-নবীনগর সড়কে কবিরপুর থেকে চন্দ্রা হয়ে কালিয়াকৈরে খাড়াজোরা পর্যন্ত কোথাও কোথাও দেখা গেছে দীর্ঘ যানজট। যাত্রীরা যে যেভাবে পারছেন বাড়ি যাওয়ার চেষ্টা করছেন। কেউ বাসে, কেউ ট্রাক, পিকআপ বা ফিরতি পশুবাহী ট্রাকেও বাড়ি ফিরছেন।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, বৃষ্টির কারণে মাঝে কিছুটা ধীরগতি হয়। গাজীপুরসহ আশপাশের সব শিল্পকারখানা আজ ছুটি হওয়ার কথা রয়েছে। কারখানা ছুটি হলে বিকালে যাত্রী ও যানবাহনের চাপ বাড়ার সম্ভাবনা আছে।

এই কর্মকর্তা বলেন, মহাসড়কে যানজট নিরসনে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। রেকার মজুত রাখা হয়েছে যাতে কোনো যানবাহন বিকল হলে দ্রুত সরিয়ে নেওয়া যায়। এছাড়া মোটরসাইকেলে পুলিশ সদস্যরা টহল দিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies