1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
গোবিন্দগঞ্জে পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দর সাথে সংসদ সদস্য আবুল কালাম আজাদ এর মতবিনিয় - Uttarkon
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বুকের তাজা রক্ত দিয়ে হলেও ভারতের রেলপথ প্রতিহত করবো বিতর্কে পরাজয় : বাইডেনকে সরিয়ে দেবে ডেমোক্র্যাটরা? তিস্তা প্রকল্পে ভারতের আগ্রহ, চুক্তির ভবিষ্যৎ কী সরকারের আশ্রয়েই আরো দুর্নীতিবাজ আছে : ফারুক অপশক্তিকে রুখে দিতে দেশের তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান কাদেরের নির্বাচনী বিতর্কে একে অন্যকে ঘায়েল করার প্রাণপণ চেষ্টা বাইডেন-ট্রাম্পের খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে সরকার আটক করে রেখেছে -সাবেক এমপি লালু এনবিআরের প্রথম সচিব ফয়সালের সম্পত্তি ক্রোকের নির্দেশ হত্যার উদ্দেশ্যে খালেদা জিয়াকে বন্দী রাখা হয়েছে : মির্জা ফখরুল জরিমানা দিয়ে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছে বাংলাদেশীসহ ৭০ হাজার প্রবাসী

গোবিন্দগঞ্জে পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দর সাথে সংসদ সদস্য আবুল কালাম আজাদ এর মতবিনিয়

  • সম্পাদনার সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৪৩ বার প্রদশিত হয়েছে

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আবুল কালাম আজাদ রবিবার (২৬ মে, ২০২৪) সন্ধ্যায় সহযোগী সংগঠন গঠনের নেতৃবৃন্দ তার সাথে সাথে সৌজন্য সাক্ষাত করতে এলে তিনি সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।
বিভিন্ন সমস্যা ও উন্নয়নমূলক জনগুরুত্বপূর্ণ বিষয়গুলো তুলে ধরে। সেই সাথে পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে তা সমাধানে এমপির দৃষ্টি আকর্ষণ করে। পরে এমপি তাদের সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দের সভাপতিত্বে মুক্তার হোসেন সাদ্দামের সঞ্চালনায় বক্তব্য রাখেন-গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান পাপিয়া রায় পাখি,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ,কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি,গুমানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাছুদুর রহমান মুরাদ, নাকাই ইউপি চেয়ারম্যান খ. ম সাজু, প্রমুখ। মত বিনিময় শেষে পৌরশহরে বিভিন্ন সড়কে মিছিল শহরে ও রাস্তা দক্ষিণ করে। প্রসঙ্গত, চলতি মেয়াদে এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঢাকা থেকে নিজ সংসদীয় এলাকায় সফরে এসে প্রতিবারই সাধারণ মানুষদের সাথে এমন সাক্ষাত ও মতবিনিময় অব্যাহত রেখেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies