1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলার মূলহোতাসহ গ্রেফতার-৩, ট্রাক জব্দ - Uttarkon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১০ অপরাহ্ন

নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলার মূলহোতাসহ গ্রেফতার-৩, ট্রাক জব্দ

  • সম্পাদনার সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৯৩ বার প্রদশিত হয়েছে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলায় ৩জনকে গ্রেফতারসহ ট্রাক জব্দ করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। থানা সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, গত ২৯শে এপ্রিল নাটোর জেলার সিংড়া উপজেলার কৈগ্রামের মৃত অছিম উদ্দিনের ছেলে ধান ব্যবসায়ী মো: ওয়াজেদ আলী (৫০) নন্দীগ্রাম উপজেলাধীন রনবাঘা বাজার থেকে ২৬৫ বস্তা (৫০১) মণ ধান ক্রয় করে, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৭লক্ষ টাকা। উক্ত ক্রয়কৃত ধান দিনাজপুর জেলার সোনালী অটো রাইস মিলে বিক্রি করার জন্য একটি খালি ট্রাক ভাড়া করে, (যাহার রেজিষ্ট্রেশন নং-চট্র-মেট্র-ট-১১-৪৩৩৭)। উল্লিখিত ধান বোঝাই ট্রাকটি বিকাল অনুমান ৫টার দিকে রনবাঘা বাজারের পার্শ্ববর্তী হাইওয়ে রাস্তা সংলগ্ন বাঁশের ব্রীজ নামক স্থান থেকে ফিনাজপুরের উদ্দেশ্যে রওনা করে। পরের দিন সকালে ওয়াজেদ আলী ট্রাক ড্রাইভারের মোবাইলে ফোন দিয়ে বন্ধ পায়। এরপর মিল মালিকের মোবাইলে ফোন দিয়ে জানতে পারে ধান বোঝাই ট্রাকটি সেখানে পৌঁছে নাই। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে কোন সন্ধান না পেয়ে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করে।
নন্দীগ্রাম থানা পুলিশ ধান বোঝাই ট্রাকটি উদ্ধারের জন্য জোর তৎপরতা শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় এবং সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ১৬ই মে ধরাবাহিক এবং সিরিজ অভিযান পরিচালনা করে ঢাকা জেলার আশুলিয়া থানার জিরাবো ফুলতলা থেকে ট্রাক চালক মো: সামিউল হক (৪২) হাজরাবাড়ী মেলান্দহ, জামালপুর সহ ঘটনার সহিত জড়িত আরো ২জন আসামি মো: মামুন (২৬) এবং মো: মাসুদ (২৯) উভয়ের পিতা নজ্জেশ ওরফে নরদেশ, বালিয়াকান্দি কড়ইতলা, চৌহালী সিরাজগঞ্জ দ্বয়কে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে জামালপুর থানাধীন এলাকা থেকে ট্রাক এবং পাবনা জেলার চাটমোহর থানাধীন এলাকা থেকে ২৬৫ বস্তা ধান উদ্ধার করে।
এবিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন বলেন নন্দীগ্রাম থানায় মামলা রুজু হওয়ার পর থেকে আমিসহ আমার থানার চৌকস পুলিশ বাহিনী সবাই জোর প্রচেষ্টার মাধ্যমে ধান ভর্তি ট্রাক ও ঘটনার সাথে জড়িতদের আটক করতে সক্ষম হয়েছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies