1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
দেশের স্বার্থে সবাই মিলে ভোট বর্জন করুন-সাবেক এমপি লালু - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

দেশের স্বার্থে সবাই মিলে ভোট বর্জন করুন-সাবেক এমপি লালু

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৪৫ বার প্রদশিত হয়েছে

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। দেশের জনগণ এই সরকারের অধীনে নির্বাচনে আস্থা পায় না। গণতান্ত্রিক বিশ্ব এই নির্বাচনকে সমর্থন করছে না। জনগণের স্বার্থে, দেশের স্বার্থে, নাগরিক স্বাধীনতার স্বার্থে এবং মানুষের মৌলিক স্বাধীনতার স্বার্থে ভোট বর্জন করুন। দেশে কিসের নির্বাচন হচ্ছে। আপনার দেখেছেন শুনেছেন নৌকার প্রার্থীরা বলেছে আমরা ভারতের মনোনয়ন নিয়ে নির্বাচনে এসেছি। তাই এই প্রহসনের নির্বাচনে আমরা যাই নাই। বিএনপির সহ দেশের ৬৫ টি রাজনৈতিক দল এই নির্বাচন বয়কট করেছে, বগুড়ার মানুষ বয়কট করেছে, দেশের মানুষ বয়কট করেছে। সেই নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারে অধিনে ৯১, ৯৬ ও ২০০১ সালে নির্বাচন চায় ইনশাআল্লাহ দেশের জনগণকে সঙ্গে নিয়ে সেই নির্বাচনে ভোট দিতে যাবো ইনশাআল্লাহ। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচনই দেশের জনগণ মানবে না। ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়ে আজ বৃহস্থতিবার (৪ জানুয়ারী) বিকালে বগুড়া শহরের পৌর পার্ক ও গোহাইল রোড় এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে অসহযোগ আন্দোলনের পে মিছিল, গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
সাবেক এমপি লালু বলেন, আওয়ামী লীগ নিজেদের বিরুদ্ধে নিজেরাই ডামি প্রার্থী দিয়ে এই নির্বাচনকে তামাশায় পরিণত করেছে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচনই দেশের জনগণ মানবে না। তারা যেকোনো মূল্যে ৭ জানুয়ারির প্রহসনের নির্বাচন প্রতিহত করবে ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করেছে। এই সরকারের অধীনে নির্বাচন হওয়া মানে ডাকাতি। সুতরাং বগুড়াবাসীসহ সচেতন দেশবাসী ও সম্মানিত ভোটারদের প্রতি আহ্বান আপনারা ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যাবেন না। এই প্রহসনের নির্বাচন বর্জন করুন। সেই সঙ্গে সরকারের বিদায়ের ল্েয ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলন সংগ্রাম অব্যাহত রাখার আহ্বান জানাই। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, জেলা যুবদল নেতা রাশেদুল, বিএিরা, সাজন, গাবতলী উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুর রহমান মজনু, বগুড়া সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুবদল নেতা সৌরভ হাসান শিবলু, জাহিদ, সাদ্দম, বায়তুল্য, মিল্টন, বিপুলসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies