1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
আ’লীগ নির্বাচনে কারচুপি করেছে সব সময় : জিএম কাদের - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

আ’লীগ নির্বাচনে কারচুপি করেছে সব সময় : জিএম কাদের

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বার প্রদশিত হয়েছে

আওয়ামী লীগ নির্বাচনে কারচুপি করেছে সব সময় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। তিনি বলেন, রংপুর ছাড়া সবখানে মুখোশধারী প্রার্থী দিয়েছেন আওয়ামী লীগ। দুর্নাম দেয়ার জন্য আসন ছেরে দেয়ার মিথ্যা প্রচারণা করেছে সরকার। আওয়ামী লীগ নির্বাচনে কারচুপি করেছে সব সময়। বৃহস্পতিবার (৪ জানুয়াররি) বিকেলে মিঠাপুকুর কলেজ মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন যারা বর্জন করেছে আমরা তাদের বিরুদ্ধে নই। তারা তাদের অধিকার আদায় করুক। সরকার কি শান্তিতে আছে? বিএনপি কি শান্তিতে আছে, আমরা কি সুখে আছি? এই অশান্তি থেকে দেশকে উদ্ধার করতে হবে সবাইকে সম্মিলিতভাবে। কেউ ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করলেই তাকে রাষ্ট্রদ্রোহী বলে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়। আওয়ামী লীগ না করে তার চাকরি নাই, কথায় কথায় জেল জুলুম, সাধারণ মানুষের ভোটের অধিকার নাই, ভাতের অধিকার নাই, কথা বলার স্বাধীনতা নাই। সবসময় আতঙ্কে থাকতে হয়। তাই নৌকা হটাও, লাঙ্গল দিয়ে চাষ করো। দেশকে উন্নত করো।

২৩-রংপুর-৫ (মিঠাপুকুর) আসন থেকে লাঙ্গল প্রতীকে নির্বাচন করছেন আনিছুর রহমান আনিস। তার পক্ষে ভোট চান তিনি।

এ সময় কেন্দ্রীয় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান বলেন, আমাদের কাছে তথ্য আছে একটি দলের প্রার্থীর সাথে ইউএনও গভীর রাতে বাসায় যেয়ে গোপন বৈঠক করে। এতে কতটুকু নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বজায় থাকবে তা নিয়ে সন্দেহ রয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies