1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
প্রহসন ও তামাশার নির্বাচন বর্জন করুন-সাবেক এমপি লালু - Uttarkon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষকদের অবসর সুবিধা ৬ মাসের মধ্যে দেয়ার নির্দেশ জনজীবনকে দুর্বিষহ করতেই বিদ্যুৎ-জ্বালানির দাম বৃদ্ধি করছে সরকার-রিজভী বাংলাদেশ যুদ্ধের বিপক্ষে, সার্বভৌমত্ব রক্ষা করবে : প্রধানমন্ত্রী পরিবেশ অধিদফতরের পরিচালক ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু আমরা আমাদের সীমান্তের ভেতরে আর কাউকে ঢুকতে দেব না : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন, মুক্তিতে বাধা নেই আমরা গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হারা : রিজভী আদমদীঘিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আদমদীঘিতে উচ্চ মূল্যে টিকিট বিক্রির সময় কালোবাজারি গ্রেপ্তার

প্রহসন ও তামাশার নির্বাচন বর্জন করুন-সাবেক এমপি লালু

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৫২ বার প্রদশিত হয়েছে

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সাথে প্রতারণা। তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, বাকস্বাধীনতা হরণ করেছে। তারা আবারো মানুষকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করার আরেকটি সাজানো নির্বাচন বাস্তবায়ন করতে চাচ্ছে। কিন্তু এবার আর প্রতারণার নির্বাচন করে পার পাওয়া যাবে না। আসন্ন নির্বাচনকে প্রহসন ও তামাশার নির্বাচন উল্লেখ করে তা বর্জন এবং ভোট দানে বিরত থাকতে সকল স্তরের ভোটারের প্রতি আহ্বান জানান। ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়ে আজ মঙ্গলবার (২ জানুয়ারী) বিকালে বগুড়া শহরের মফিজ পাগলা মোড় ও পিটিআই মোড় এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে অসহযোগ আন্দোলনের পে মিছিল, গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
সাবেক এমপি লালু বলেন, সরকার দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশকে এক স্বৈরতান্ত্রিক এবং মাফিয়া রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে নিজেদের অবৈধ রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করতে চায়। তিনি সরকারের দেশ ও জাতিস্বত্তা বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় আগামী ৭ জানুয়ারির কথিত নির্বাচনে ভোট বর্জনকে গণআন্দোলনে রূপ দেয়ার আহ্বান জানান। অন্যথায় মাফিয়াতান্ত্রিক ভূত জনগণের ঘাড়ে আবারো চেপে বসবে। নির্বাচনের নামে এই তামাশায় জনগণ অংশ নেবে না, মানুষ এই ষড়যন্ত্র প্রতিরোধ করবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, পৃথিবীর ইতিহাসে স্বৈরাচার সরকার জনগণকে বিভ্রান্ত করার জন্য এবং তাদের মতা দীর্ঘস্থায়ী করার জন্য নানা কূটকৌশল অবলম্বন করে মতায় টিকে থাকতে চায়। কিন্তু কোনো স্বৈরাচার সরকার মতায় টিকে থাকতে পারেনি। এই সরকারও পারবে না। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদিন চাঁন, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, গাবতলী উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুর রহমান মজনু, বগুড়া সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুবদল নেতা সৌরভ হাসান শিবলু, জাহিদ, বায়তুল্য, মিল্টন, বিপুলসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies