1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
প্রেসকাবের প থেকে কালাই ইউএনও জান্নাত আরা তিথিকে বিদায় সংর্বধনা - Uttarkon
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শ্রমিকদের মজুরি থেকে বঞ্চিত করলে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় আজ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি রোটারী ক্লাব অব বগুড়ার উদ্যোগে ধুনটে ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা-খাদ্যমন্ত্রী অস্ট্রেলিয়ায় কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ব্যাচে জাহিন ফারহান আলী স্নাতক ডিগ্রি প্রাপ্ত হন স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের

প্রেসকাবের প থেকে কালাই ইউএনও জান্নাত আরা তিথিকে বিদায় সংর্বধনা

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ জয়পুরহাটরে কালাই উপজলো নির্বাহী র্কমর্কতা জান্নাত আরা তিথিকে আবগেঘন পরিবেশে বিদায় সংর্বধনা দেন “প্রেসকাব” কালাই। “নিরপেতা বস্তুনিষ্ঠতা সত্যতা ও সততা আমাদের শক্তি” এই প্রতিপাদ্য সামনে রেখে “প্রেসকাব” কালাই এর নিজেস্ব কার্যালয়ে গতকাল সোমবার সন্ধ্যায় এ অনুষ্ঠানরে আয়োজন করেন “প্রেসকাব” কালাই। “প্রেসকাবের” নিজেস্ব কার্যালয়ে ইউএনও’কে ফুল ও কেস্ট দিয়ে বিদায় সংর্বধনা দেওয়া হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “প্রেসকাব” কালাই এর সভাপতি মো. আতাউর রহমান।
জয়পুরহাটরে “প্রেসকাব” কালাই এর সাধারণ-সম্পাদক তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী কালাই উপজলো নির্বাহী র্কমর্কতা জান্নাত আরা তিথি, ‘প্রেসকার” কালাই এর উপদেষ্টামন্ডলী অধ্যক্ষ আমিনুল ইসলাম, ‘প্রেসকার” কালাই এর সহ-সভাপতি অধ্যক্ষ মো. শাহাজান আলী, সহ-সভাপতি মো. আব্দুল হাকিম, সাংগঠনিক সম্পাদাক মো. রনি আকন্দ, ক্রীড়া ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক মো. মাফছাদুল হক তালুকাদর জনি, কার্যনির্বাহীর সদস্য মো. রবিউল ইসলাম আকন্দ, মো. আব্দুর রাজ্জাক ও মো.সুজাউল ইসলাম সুজা প্রমুখ। অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন কালাই মডেল প্রেসকাবের সভাপতি মো. লুতফর রহমান ও উপজেলা প্রেসকাবের প্রচার সম্পাদক মো.ছামছুল আলম।
বিদায় সংর্বধনা সময়ে ইউএনও জান্নাত আরা তিথি বলেন, আপনাদের সহযোগিতা আর ভালোবাসায় আজ আমি মুগ্ধ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় হিসেবে পেয়েছি আপনাদের ভালোবাসা। সরকারি চাকরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাদের অনেক রকমের সহয়তা পেয়েছি। সকলকে সাথে নিয়ে কাজ করার চেষ্টা করেছি। নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারও প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি মাপ্রার্থী। আশা রাখছি সামনে যিনি আসবেন তাকেও আপনারা আমার মতো সহযোগিতা করবেন। কালাই উপজেলার প্রতিটি মানুষ ভাল থাকুক এই প্রত্যাশা রইলো।
জানা গেছে, ২০২২ সালের ১৩ অক্টোবর কালাই উপজেলার ইউএনও হিসেবে যোগদান করেন জান্নাত আরা তিথি। এর আগে তিনি পিরোজপুর জেলার কাউখালি উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। সেখানে থাকা অবস্থায় জান্নাত আরা তিথি জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি পেয়েছেন। এরপর পদোন্নতি পেয়ে কালাই উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন তিনি। বর্তমান তিনি বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী হয়েছেন। জান্নাত আরা তিথি ইউএনও হিসেবে কালাই উপজেলার দায়িত্ব পালন করেছেন মাত্র ৪শ ১৫ দিন। আর এ সময়ের মধ্যে নিজ কর্মগুণে জয় করেছেন কালাই উপজেলাবাসির মন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies