1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বিএনপি নির্বাচনে আসতে চাইলে ৩০ নভেম্বরের আগেই বলতে হবে: ইসি আলমগীর - Uttarkon
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

বিএনপি নির্বাচনে আসতে চাইলে ৩০ নভেম্বরের আগেই বলতে হবে: ইসি আলমগীর

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫০ বার প্রদশিত হয়েছে

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, বিএনপি যদি নির্বাচনে আসতে চায় তাহলে আমাদের ৩০ নভেম্বরের আগেই বলতে হবে। আর তারা যদি মনে করে নির্বাচনে আসবে তাহলে আমাদের জানালে আমরা সংবিধান অনুযায়ী যে সময়ের মধ্যে করা প্রয়োজন সেই ব্যবস্থা গ্রহণ করব। সেটা নির্ধারিত সময়ের পরে যাবে না। নির্বাচনের তারিখ পরিবর্তন হতে পারে, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের তারিখ পরিবর্তন হতে পারে। তবে সেটা সংবিধানের মধ্যে থেকেই করতে হবে। মঙ্গলবার শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- শরীয়তপুরের জেলা প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ, শরীয়তপুরের পুলিশ সুপার মাহবুবুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নানসহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইসি মো. আলমগীর বলেন, আমরা নির্বাচনের তারিখ পেছাব না, এটাই ঠিক থাকবে। যদি তারা নির্বাচনে আসার ইচ্ছা পোষণ করে তাহলে আমরা পুনর্বিবেচনা করব। তাছাড়া কোনো পরিবর্তন হবে না।

তিনি বলেন, আমাদের বার্তা হলো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা। যেখানে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে এবং যাকে খুশি তাকে ভোট দেবে। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট কেন্দ্র যখন ভোটাররা দেখবে তখন ভোটাররা অবশ্যই উৎসাহিত হবে। এছাড়াও আমাদের যারা রাজনৈতিক নেতারা প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন তাদের প্রতি আহবান থাকবে সমর্থকদের ও ভোটারদের কেন্দ্রে এসে যাতে ভোট দেয়। সে ব্যাপারে তারা ভোটারদের উৎসাহিত করবেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies