1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কালাইয়ে কুড়ালের আঘাতে বাবার মৃত্যুর ঘটনায় ছেলে ও পুত্রবধু গ্রেফতার - Uttarkon
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শ্রমিকদের মজুরি থেকে বঞ্চিত করলে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় আজ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি রোটারী ক্লাব অব বগুড়ার উদ্যোগে ধুনটে ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা-খাদ্যমন্ত্রী অস্ট্রেলিয়ায় কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ব্যাচে জাহিন ফারহান আলী স্নাতক ডিগ্রি প্রাপ্ত হন স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের

কালাইয়ে কুড়ালের আঘাতে বাবার মৃত্যুর ঘটনায় ছেলে ও পুত্রবধু গ্রেফতার

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ জয়পুরহাটের কালাই উপজেলার গারামতলা-পূর্বকৃষ্টপুর গ্রামে পারিবারিক কহলের জেরে নিজ ছেলে রিজভি (২১) হাতে বাবা আব্দুল আলিম (৪২) খুন হওয়ার মামলার প্রধান আসামি রিজভী ও তার স্ত্রী জান্নাতিকে গ্রেফতার করেছেন কালাই থানা পুলিশ। বুধবার রাতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রাম থেকে গ্রেফতার করা হয়।
কালাই থানার অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী এই বিষয়টি নিশ্চিত করেন জানান, নিজ ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনায় নিহতের ভাই বাবলু ফকির বাদী হয়ে কালাই থানায় বুধবার দুপুরে রিজভি ও তার স্ত্রী জান্নাতি বেগম নামে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে, অভিযুক্ত রিজভি ও তার স্ত্রী জান্নাতি বেগমকে দ্রুত গ্রেপ্তারে তৎপরতা শুরু করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে জেলার পাঁচবিবি উপজেলার শেকটা গ্রাম থেকে হত্যা মামলার আসামি রিজভী ও জান্নাতিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে তারা হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

“উল্লেখিতঃ-জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের গারামতলা-পূর্বকৃষ্টপুর গ্রামে গতকাল বুধবার পারিবারিক কহলের জেরে নিজ ছেলে রিজভি (২১) হাতে বাবা আব্দুল আলিম (৪২) খুন হয়। অভিযুক্ত রিজভি (২১) এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগম (১৫) এ ঘটনার পর থেকেই তারা পলাতক ছিলো। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে নিহতের ভাই বাবলু ফকির বাদী হয়ে নিহতের ছেলে রিজভি এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগম (১৫) কে আসামি করে কালাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে বুধবার রাতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করেন কালাই থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies