1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নিজেদের মধ্যে সমঝোতা না হলে বিদেশী হস্তক্ষেপ অনিবার্য : সুজন - Uttarkon
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শ্রমিকদের মজুরি থেকে বঞ্চিত করলে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় আজ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি রোটারী ক্লাব অব বগুড়ার উদ্যোগে ধুনটে ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা-খাদ্যমন্ত্রী অস্ট্রেলিয়ায় কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ব্যাচে জাহিন ফারহান আলী স্নাতক ডিগ্রি প্রাপ্ত হন স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের

নিজেদের মধ্যে সমঝোতা না হলে বিদেশী হস্তক্ষেপ অনিবার্য : সুজন

  • সম্পাদনার সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার প্রদশিত হয়েছে

সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফেনীতে আয়োজিত আলোচনা সভায় বিশিষ্টজনরা বলেছেন, দেশে সরকার ও বিরোধী পক্ষ নিজেদের অবস্থানে অনঢ়। এই অবস্থা অব্যাহত থাকলে পরিস্থিতি ক্রমেই অবনতির দিকে যাবে। দেশের এই সঙ্কট থেকে উত্তরণে সংলাপের কোনো বিকল্প নেই। নিজেদের মধ্যে সমঝোতা না হলে তৃতীয় পক্ষ সুবিধা নেবে। এটা কোনোভাবেই দেশের জন্য শুভ ফল বয়ে আনবে না।
বক্তারা বলেন, ২০১৮ ও ২০১৪ সালের মতো নির্বাচন জনগণ চায় না। দেশবাসী নিজের ভোট নিজে চায়। ভোটাধিকার প্রয়োগ করতে না পেরে সাধারণ জনগণ ক্ষোভে ফুঁসছে।
রোববার বিকেলে শহরের ডা: সাজ্জাদ মিলনায়তনে ‘রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ সমঝোতা ও স¤প্রীতি চাই, সুজন প্রস্তাবিত জাতীয় সনদের বাস্তবায়ন চাই’ প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা আলোচনায় অংশ নেন।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরেণ্য শিক্ষাবিদ, ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক। সুজন ফেনী জেলা শাখার সভাপতি প্রফেসর রফিক রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল মোতালেব, প্রবীণ সাংবাদিক মাহবুবুল আলম, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা আবু তাহের, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী, শহর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ইকবাল আলম।
স্বাগত বক্তব্য রাখেন সুজন সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ শাহাদাত হোসেন।
এছাড়া আলোচনায় অংশ নেন দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, সুজন দাগনভূঁঞা উপজেলা সভাপতি আবু তাহের আজাদ, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জেলা সভাপতি শাহজালাল ভূঁইয়া, সময় টিভির সহযোগী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, কবি ও সাংবাদিক বকুল আক্তার দরিয়া, বাংলা নিউজ প্রতিনিধি সোলায়মান হাজারী ডালিম, নারী উদ্যোক্তা কামরুন্নেসা মনি, শিরীন রহমান, সংগঠক ওসমান গনি রাসেল, আশ্রাফুল হক আরমান প্রমুখ।
শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies