1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পাঁচবিবিতে আগাছা নাশক ঔষধ ছিটিয়ে ধান ক্ষেত বিনষ্ট - Uttarkon
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

পাঁচবিবিতে আগাছা নাশক ঔষধ ছিটিয়ে ধান ক্ষেত বিনষ্ট

  • সম্পাদনার সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ২৩ বার প্রদশিত হয়েছে

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে আগাছা নাশক ঔষধ ছিটিয়ে এক কৃষকের ৫৯ শতক জমির ধান সম্পূর্ণ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র কৃষক আলমগীর হোসেন পাঁচবিবি থানায় এ অভিযোগ করেন।
অভিযোগে জানা যায়, মৃত রাহেলা বেগমের ওয়ারিশ সুত্রে আলমগীর এবং তার দুই ভাই বোন সহ খালা ছালেহা বেগম মোহাম্মদপুর মৌজার ১২২৭ খতিয়ানের ৫৯ শতক জমি পান। চলতি আমন মৌসুমে ঐ জমিতে ধান লাগালে গত ২৫ অক্টোবর রাতে উপজেলার পশ্চিম রশিদপুর গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র আশিকুল ইসলাম ও তার স্ত্রী রুজিনা বেগম আগাছা নাশক ঔষধ ছিটিয়ে ধান বিনষ্ট করে। এতে তাদের প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেন। বিষয়টি তদন্ত পূর্বক দোশীদের শাস্তির দাবী জানিয়েছেন।

এবিষয়ে বিবাদী রোজিনা বেগমের নিকট জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে আমারই লাগানো ধানের জমিতে তারাই আগাছা নাশক ঔষধ ছিটিয়ে ধানগুলো নষ্ট করেছে। এখন আমার উপর মিথ্যা দোষ চাপিয়ে নিজের অপরাধ ঢাকছে।

অভিযোগ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা পাঁচবিবি থানার এস আই শাহজাহান বলেন , অভিযোগের ভিত্তিতে জমিতে গিয়ে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে । সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্হা নেয়া হবে ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies