1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কালাইয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত - Uttarkon
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

কালাইয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

  • সম্পাদনার সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১১৭ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ “বাগান সুন্দর ফুলে, শিশু সুন্দর স্কুলে”এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের কালাইয়ের আমান কনফিডেন্স পাবলিক স্কুল অ্যান্ড একাডেমি’র শিার মান উন্নয়নে জন্য অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলে শনিবার দুপুরে উপজেলার মাত্রাই ইউনিয়নের আমান কনফিডেন্স পাবলিক স্কুল অ্যান্ড একাডেমি’র আয়োজনে আমান কনফিডেন্স পাবলিক স্কুল অ্যান্ড একাডেমি’র চত্বরে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক সহকারী অধ্যপক মো. আনোয়ার হোসেন তালুকদাল নান্টু’র সভাপতিত্বে অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম শওকত হাবীব তালুকদার লজিক। বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা শিা সহকারী কর্মকর্তা আব্দুল্লা আল মামুন।
এছাড়া আরও বক্তব্য রাখেন আমান কনফিডেন্স পাবলিক স্কুল অ্যান্ড একাডেমি’র অধ্যক্ষ মো. আমানুর রহমান তালুকদার আমান, আমান কনফিডেন্স স্কুল অ্যান্ড একাডেমি’র পরিচালক মোছা.কবিতা বানু, উপজেলার বহুতি আলিম মাদ্রাসার অধ্য জামাত আলী, তেলিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক শেখ ফরিদ উদ্দিন, আমান কনফিডেন্স স্কুল অ্যান্ড একাডেমি’র সহকারী শিক রাজীব আহাম্মেদ প্রমুখ।
এই সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ অনেক এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে শিক্ষার মানও অনেক এগিয়েছে। আজকের শিার্থীরা আগামীতে দেশ পরিচালনা করবে। তবে মাত্রাই এর মতো অজপাড়া গাঁয়ে অত্যন্ত মনোরম পরিবেশে আলোর প্রত্যাশায় এ আমান কনফিডেন্স পাবলিক স্কুল অ্যান্ড একাডেমি উঠেছে। ওই এলাকার ভবিষ্যৎ প্রজন্মকে সুশিতি করে দেশ ও জাতির জন্য সম্পদে পরিণত করাই প্রতিষ্ঠাতাদের মুল উদ্যেশ্য। এই উদ্যেশ্য বাস্তবায়নের জন্য স্থানীয় জনপ্রতিনিধি, শিানুরাগী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিকবৃন্দ অভিভাবকদের সার্বিক সহযোগিতা ও সু-পরামর্শ খুবই প্রয়োজন বলে তারা মনে করেণ।
বক্তারা আরও বলেন, আপনার সন্তানরা ঠিকমতো স্কুলে আসে কি না, স্কুল শেষে সঠিক সময় বাড়িতে ফিরছে কি না, সে ঠিকমত পড়াশোনা করছে কি না, তার স্কুলের পড়াশোনায় মনোযোগ কেমন, খারাপ কোন আড্ডায় মিশছে কি না, এই সকল বিষয়ে খোঁজ খবর রাখার দায়িত্ব অভিভাবকদের। এছাড়া ইভটিজিং ও বাল্যবিবাহ বিষয়ে সচেতন হতে হবে। আগামীতে আপনাদের সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে আরো যত্নবান প্রয়োজন। তাই শিার্থীদের বিষয়ে স্কুলের শিকদের পাশাপাশি অভিভাবকদেরও অনেক সচেতন হতে হবে।
এ সমাবেশে আমান কনফিডেন্স স্কুল অ্যান্ড একাডেমি’র শিক-শিার্থী, অভিভাবকগণ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies