1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
দেশবাসী দলগুলোর সমঝোতা চায় : ইসি - Uttarkon
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
খাদ্যে মূল্যস্ফীতি বেড়ে ১০.২২ শতাংশ বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের ‘বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ার মহান স্বপ্ন নিয়ে জামায়াত কাজ করছে’ : ডা. শফিকুর রহমান রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় ২১ জন গ্রেপ্তার বগুড়ায় তৃতীয় ধাপের নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দুপচাঁচিয়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে ১৮ বীরমুক্তিযোদ্ধাকে ভুয়া আখ্যায়িত করার প্রতিবাদে মানববন্ধন আদমদীঘিতে স্মার্ট কৃষি উদ্যোক্তাদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার বিতরন

দেশবাসী দলগুলোর সমঝোতা চায় : ইসি

  • সম্পাদনার সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৬০ বার প্রদশিত হয়েছে

ভোটের পরিবেশ ও বড় দুটি দলের সমঝোতা প্রসঙ্গে নির্বাচন কমিশনার (ইসি) মো: আনিছুর রহমান বলেছেন, শুধু আমরা কেন, গোটা দেশবাসী সমঝোতা চায়। দেশের মানুষ আশঙ্কার মধ্যে থাকতে চায় না। আমরাও আশা করি একটা রাজনৈতিক সমঝোতা হবে। যা দেশ ও জাতির জন্য ভালো হবে।

বুধবার (১৮ অক্টোবর) নির্বাচন কমিশন ভবনে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পরিস্থিতি কখন কী হবে এখন তো বলতে পারছি না। পরিস্থিতি ভালো থাকলেই ভালো। আমরা চাই দেশ ও জাতির কথা চিন্তা করে দলগুলো একটা সমঝোতার প্রক্রিয়ায় যাক। আমরা পেছনের দিকে যেতে চাই না। আমরা এগিয়ে যেতে চাই।

ইসি মো: আনিছুর রহমান বলেন, আমরা আশা করি নির্বাচনের সময় একটি ভালো পরিস্থিতি হবে। পরিস্থিতি ভালো হোক বা মন্দ আমাদের একার কিছু করার থাকবে না। ভোটার উপস্থিতি ও নিরাপত্তার বিষয়ে রাজনৈতিক দলগুলোর সমঝোতা হলে পরিস্থিতি এক রকম হবে, না হলে অন্যরকম হবে।

তিনি বলেন, ভোটের ভালো পরিবেশ সৃষ্টির জন্য নির্বাচন কমিশনের যেমন দায়িত্ব আছে, রাজনৈতিক দলগুলোরও আছে। কারণ, ভোটের মাঠে রাজনৈতিক দলগুলোই থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies