1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কালাইয়ে পুলিশ প্লাজা উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি - Uttarkon
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

কালাইয়ে পুলিশ প্লাজা উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

  • সম্পাদনার সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৭৭ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ প্রাচীন কাল থেকেই বরেন্দ্র অঞ্চল হিসেবে এবং ধান ও আলু উৎপাদনের জন্য পরিচিত জয়পুরহাটের কালাই উপজেলা। এই উপজেলায় অর্থনৈতিক প্রবৃদ্ধি, বাণিজ্যিক কর্মকান্ডে প্রধান স্থান ও প্রাণবন্ত ঐতিহ্যের ধারক নন্দলালের নান্দাইল দিঘি এবং জয়পুরহাট জেলার সর্ববৃহৎ, সর্বাধুনিক, নান্দনিক, সব ধরণের নাগরিক সুবিধা সম্বলিত কালাই পুলিশ প্লাজা সুপার মার্কেট ও গ্রীন মার্কেটে উদ্বোধন করা করা হয়েছে।
শনিবার সকালে জেলা পুলিশ আয়োজনে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে পুলিশ প্লাজা সুপার মার্কেট ও গ্রীন মার্কেটে’র উদ্বোধন করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান বিপিএম, পিপিএম, (বার)।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ গোলাম হক্কানী, জয়পুরহাটের সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসিম আল বারী, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies