1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
জিহাদ মন্ডল পাঁচবিবি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত - Uttarkon
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

জিহাদ মন্ডল পাঁচবিবি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

  • সম্পাদনার সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার প্রদশিত হয়েছে

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্মরূপ জয়পুরহাটের জেলার পাঁচবিবি উপজেলার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে ৭ নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়াররম্যান জিহাদ মন্ডলকে শ্রেষ্ট চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করা হয়েছে।
শুক্রবার (৬ অক্টোবর) জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে পাঁচবিবি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডলের হাতে এই সম্মাননা স্বারক ও সনদপত্র তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আরিফা সুলতানা, কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।
এমন কৃতিত্বে তিনি উপজেলা প্রশাসন সহ কুসুম্বা ইউনিয়নের সর্বস্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। সেই ইউনিয়ন পরিষদের সচীব, সহকারী হিসাব রক্ষক, গ্রাম পুলিশকেও ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, কুসুম্বা ইউনিয়নের জনগন সঠিক সময়ে জম্ম মৃত্যু নিবন্ধন কাজে সহযোগিতা করায় এই অবদান অর্জন সম্ভব হয়েছে। এমন সহযোগিতা পেলে আগামীতে কুসুম্বা ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies