1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ঈশ্বরদীর সকল খেলার মাঠ সংস্কার ও রক্ষার দাবি - Uttarkon
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরো দুর্বল হচ্ছে : কাদের ধুনটে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ নিজেদের আর্থ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন- জেলা প্রশাসক বগুড়া দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড দিবস মেলা অনুষ্ঠিত বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা বগুড়ার সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন মুসল্লিরা

ঈশ্বরদীর সকল খেলার মাঠ সংস্কার ও রক্ষার দাবি

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার প্রদশিত হয়েছে

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী উপজেলার সব ধরনের খেলার মাঠ সংস্কার ও রক্ষার দাবিতে মানববন্ধন সমাবেশ করেছে সামাজিক ও মাদকবিরোধী সংগঠন মানাব।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে ‌মাদককে না বলুন (মানাব) এর উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদীর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিষ্ঠানের নেতা ও খেলোয়াড়রা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন সমাবেশে মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিদ্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেলের সঞ্চালনায় বক্তব্য দেন, ঈশ্বরদীর ব্রাদার্স ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ রানা, সোনালি অতীত ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম মোহন, মানাবের সহ-সভাপতি সাদেকুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম পিয়াস, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা কাঁকলি, ফারজানা ফেরদৌস পুষ্প, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন ও যুগ্ম সম্পাদক সেলিম সরদার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ঈশ্বরদী উপজেলায় বিভিন্ন খেলার মাঠে অতীতে ছোট বড় সব বয়সী মানুষ খেলাধুলায় মগ্ন থাকতেন। এখন এসব খেলার মাঠগুলো দখল, দূষণে খেলার উপযোগী নেই। ঈশ্বরদী স্টেডিয়াম, এস এম স্কুল মাঠ, লোকো ফুটবল মাঠ, সরকারি কলেজ মাঠ, আরামবাড়িয়া আসনা ফুটবল মাঠসহ বিভিন্ন খেলার মাঠ একেবারে খেলার অনুপযোগী।

এসব খেলার মাঠগুলো সংস্কার করে খেলার উপযোগী করে তরুণ যুবসমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনা দরকার উল্লেখ করে এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

পরে ঈশ্বরদী উপজেলার বিভিন্ন খেলার মাঠ সংস্কার করে খেলার উপযোগী করার দাবিতে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা ও ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশের কাছে স্মারকলিপি পেশ করে তাদের দাবি তুলে ধরেন সংগঠনের নেতারা।

এর আগে একইদিন সকাল ১০টায় খেলার মাঠ সংস্কার ও রক্ষার দাবিতে ঈশ্বরদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies