1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নীলফামারীর ডিমলায় হিন্দু ধর্ম পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল - Uttarkon
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের ভোট বর্জনে আহ্বান জানিয়ে বালিয়াদীঘিতে বিএনপির লিফলেট বিতরণ ভোট বর্জনের আহ্বান জানিয়ে গাবতলীতে স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ নতুন উদ্যোগ রাজশাহী ওয়াসার, আত্মঘাতী বলছে সুশীল সমাজ রাবি ক্যাম্পাসে চলছে অপরিপক্ক ফল পাড়ার হিড়িক কুড়িগ্রামের উলিপুরে ভাঙা ব্রিজে ঝুঁকি নিয়ে চলাচল, আতঙ্কে এলাকাবাসী

নীলফামারীর ডিমলায় হিন্দু ধর্ম পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

  • সম্পাদনার সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৩২ বার প্রদশিত হয়েছে

নীলফামারী জেলা প্রতিনিধি: “যত মত তত পথ, হিন্দু স্বার্থে এক মত” এই স্লোগান সামনে রেখে নীলফামারীর ডিমলায় হিন্দু ধর্ম আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়– মিছিল করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সকল নেতাকর্মীগণ। শুক্রবার (২৬ মে) সকালে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার আয়োজনে ডিমলা কেন্দ্রীয় শিব মন্দির থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিমলা স্মৃতি অ¤øান চত্ত¡রে এসে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সভাপতি অমৃত কুমার রায়ের সভাপতিত্বে ও জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের উপজেলা শাখার আহবায়ক তমাল সেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নাউতারা ইউনিয়ন শাখার আহবায়ক প্রভাষক জয়ন্ত কুমার রায়, সোনামন রায়, শিশির রায়, সঞ্জয় রায় সহ আরো অনেক সনাতনধর্মালম্বি লোকজন সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সভাপতি অমৃত কুমার রায় বলেন আমাদের প্রধান ধর্মগ্রন্থ বেদ যা ঈশ্বর কর্তৃক গচ্ছিত সেই বেদের আলোকে পরিচালিত নীয়ম কানুনকে মান্য করি। আমরা অন্য আইন কিংবা মানবসৃষ্ট সংস্কার কখনই পরিবর্তন চাই না। অন্যান্যরা বক্তারা বলেন যুগ যুগ ধরে প্রবাহমান যে আইন রয়েছে সেই আইন অনুযায়ী হিন্দু ধর্ম পরিচালিত হয়ে এবং হিন্দু ধর্ম আইন পরিবর্তন প্রচেষ্টাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহন করা হউক বলে জানান এবং এই আইন যদি বয়কট করা না হয় তাহলে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচী গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies