1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বিএনপির সংবাদ সম্মেলন: বগুড়ায় সমাবেশ বানচাল করতে গণগ্রেফতার করছে পুলিশ - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

বিএনপির সংবাদ সম্মেলন: বগুড়ায় সমাবেশ বানচাল করতে গণগ্রেফতার করছে পুলিশ

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১১২ বার প্রদশিত হয়েছে

বগুড়া জেলা বিএনপির জনসমাবেশ শুক্রবার (২৬ মে) বানচাল করার জন্য জেলার বিভিন্ন উপজেলায় বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশ তল্লাশি চালাচ্ছে। একইসাথে মামলা ও গ্রেফতারি পরোয়ানা ছাড়াই পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেল ৩টায় বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেণ বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ।

তিনি বলেন, ২৫ মে পর্যন্ত অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। শুক্রবারের শান্তিপূর্ণ জনমাবেশে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায় দায়িত্ব বগুড়ার প্রশাসনকে নিতে হবে। গ্রেফতার সকল নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। সমাবেশে প্রায় ৫০ হাজার নেতাকর্মীকে সমবেত করার প্রস্তুতি চলছে।

সংবাদ সম্মেলনে হেনা আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, আইন আদালতের প্রতি সরকারের অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা, পুলিশি হয়রানী, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোডশেডিং ও আওয়ামী সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে জেলা বিএনপি শুক্রবার বিকেল ৩টায় শহরের সেন্ট্রাল হাই স্কুল মাঠে এক জনসমাবেশ আহ্বান করেছে।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন। এ ছাড়া দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, ফজলুল বারী তালুকদার বেলাল, এম আর ইসলাম স্বাধীন, বগুড়া শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার ও জাহিদুল ইসলাম হেলাল, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেম্দ খান রুবেল,  জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম , জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ প্রমুখ।

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies