1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
রাজশাহীতে বিএনপির অফিস তালাবদ্ধ, বাইরে নেতাকর্মীরা - Uttarkon
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা : যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুকন্যার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা পুনরুদ্ধার হয়– মজিবর রহমান মজনু আদমদীঘিতে আচরণবিধি লঙ্ঘন করায় ঘোড়া মার্কার প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা বগুড়ায় সেই নারীর গলায় গুলির অস্তিত্ব পেয়েছে চিকিৎসকেরা শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলার মূলহোতাসহ গ্রেফতার-৩, ট্রাক জব্দ সারিয়াকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা প্রচন্ড গরমে চাহিদা বেড়েছে মহাদেবপুরে তৈরি হাত পাখার মহাদেবপুরে সমাজতান্ত্রিক ক্ষেত মজুর ও কৃষক ফ্রন্টের মানববন্ধন দুবাইয়ে বাংলাদেশীদের শত শত বাড়ি হলো কিভাবে

রাজশাহীতে বিএনপির অফিস তালাবদ্ধ, বাইরে নেতাকর্মীরা

  • সম্পাদনার সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৮ বার প্রদশিত হয়েছে

রাতুল সরকার, রাজশাহী: রাজশাহীতে তালাবদ্ধ অবস্থায় আছে বিএনপি অফিস। মঙ্গলবার (২৩ মে) বিএনপি পদযাত্রার অনুমতি না পেলে সেটি ঘিরে রাখে পুলিশ। বুধবার (২৪ মে) সকালে বিএনপি নেতারা অফিসে গেলে সেটি তালাবদ্ধ অবস্থায় পান।
বিএনপি নেতাদের দাবি, পুলিশের পক্ষ থেকে তালা মারা হয়েছে। তবে পুলিশ বলছে, বিএনপির অভ্যান্তরীণ দ্বন্দ্বের কারণে তারাই তালা দিয়েছে। বুধবার (২৪ মে) নগরীর মালোপাড়ায় অবস্থিত বিএনপির অফিস এলাকা ঘুরে দেখা গেছে, বিএনপি অফিসের সামনে আগের দিন রাখা পুলিশের ব্যারিকেট তুলে দেওয়া হয়েছে। তবে অফিসের সামনে কিছু পুলিশ আবস্থান করছে। মূল গেট খোলা আছে। মূলত দ্বিতীয় তলায় বিএনপির অফিস। সেখানে তাদের মূল অফিস ও সম্মেলন কক্ষে এখনো তালা মারা।
সেখানে প্রবেশ করতে যান বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল ও রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদ। তবে তালাবদ্ধ থাকায় তারা সেখানে প্রবেশ করতে পারেননি। বাইরে বারান্দায় তারা চেয়ার পেতে বসে আছেন।
সেখানে কথা হয় বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলের সঙ্গে। তিনি বলেন, আমাদের অফিসে এখনো তালা মারা আছে। আমরা কমিশনারকে বলেছি, ওসি সাহেবকেও বলেছি।
তিনি বলেন, তারা জেন্টেলমেন্ট এগ্রিমেন্টে বলেছে তারা এটি খুলে দেবে। এখন আমাদের অপেক্ষা করতে হবে। আমরা একটি দল, আমরা ব্যক্তি নই। আমরা ডেমোক্রেসির জন্য এখন অপেক্ষা করবো।
তবে এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার অনিসুর রহমান বলেন, আমরা তাদের অফিসে তালা মারিনি। অফিসে তালা কে মেরেছে সেটা আমরা জানি না। তাদের মধ্যে গ্রুপিং আছে। তারাই তালা মেরেছে।
তিনি বলেন, আমরাতো তাদের অফিসের কেয়ারটেকার না, যে তাদের অফিসে তালা মারবো আর খুলবো। তাদের অফিসের তালা তারাই খুলে নিক। আমরাতো বলছি না ভাই তালা খুলিস না। আমাদের সহজ কথা, অনুমতি পেলে সমাবেশ হবে, না পেলে নয়। আজ বিএনপি অফিসের সামনে নরমাল টহল ডিউটির বাইরে অতিরিক্ত কোনো পুলিশ নেই বলেও দাবি করেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies