1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
রাজশাহী নগরীতে দুই পক্ষের সংঘর্ষে আহত- ১৬ , রামেকে ভর্তি- ৬ - Uttarkon
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম:
র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা : যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুকন্যার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা পুনরুদ্ধার হয়– মজিবর রহমান মজনু আদমদীঘিতে আচরণবিধি লঙ্ঘন করায় ঘোড়া মার্কার প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা বগুড়ায় সেই নারীর গলায় গুলির অস্তিত্ব পেয়েছে চিকিৎসকেরা শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলার মূলহোতাসহ গ্রেফতার-৩, ট্রাক জব্দ সারিয়াকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা প্রচন্ড গরমে চাহিদা বেড়েছে মহাদেবপুরে তৈরি হাত পাখার মহাদেবপুরে সমাজতান্ত্রিক ক্ষেত মজুর ও কৃষক ফ্রন্টের মানববন্ধন দুবাইয়ে বাংলাদেশীদের শত শত বাড়ি হলো কিভাবে

রাজশাহী নগরীতে দুই পক্ষের সংঘর্ষে আহত- ১৬ , রামেকে ভর্তি- ৬

  • সম্পাদনার সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৩২৮ বার প্রদশিত হয়েছে

রাতুল সরকার, রাজশাহী: রাজশাহী মহানগরীর তালাইমারী শহীদ মিনারে সুদকারবারী রনি বাহীনির হামলায় শিশু, নারী পুরুষ-সহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় একাধীক বাড়ি ঘর, দোকানপাট, ক্লাবঘর ভাংচুর চালিয়েছে হামলাকারীরা। একই সময় হামলা করতে আসা ৬জন যুবক আহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার (১৯ মে) রাত ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় পর রাত দেড়টা পর্যন্ত তালাইমারী টু সাহেব বাজার মহাসড়ক অবরোধ করে শহীদ মিনার বসতীর প্রায় ৫শতাধীক বাসিন্দা। এতে দির্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে বোয়ালিয়া থানা পুলিশের হস্তক্ষেপে ও হামলাকারীদের আটকের আশ্বাসে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।
হামলায় আহতরা হলেন: নগরীর বোয়ালিয়া থানার তালাইমারী শহীদ পদ্মানদীর ধার এলাকার বাসিন্দা কেয়া শিখা (৪৫), সুমানা (২৯), (৩৩), জোছনা (৩৫) আরজু (৩২), বাঁধন (১১) অনিক (২৭), বাদশা (৪৫), টুটুল (৫২), আশিক (২৪)।
হামলা করতে গিয়ে আহতরা হলেন, জাহিদ ইসলাম (১৩), মেহেদী হাসান মুন্না (১৯), রতন (১৯), নুরে আলম (১৮), শান্ত (১৬) নাাইম (২২)।
একাধিক স্থানীয়রা জানায়, তালাইমারী শহীদ মিনার মাঠে খুদ্র ও কুটির শিল্প চলমান মেলাকে কেন্দ্র করে বোয়ালিয়া থানার কেদুর মোড় নদীর ধারের সুদ কারবারি রনি বাহীনি ও শহীদ মিনার নদীর ধার এলাকার যুবকদের মধ্যে দ্বন্দ চলছিলো। সেই দ্বন্দের জেরে গত ৩দিন আগে হামলা চালিয়ে এক নারীসহ কয়েকজন যুবককে মারধর করে রনি ও সঙ্গীরা।
একই জেরে শুক্রবার রাত ৯টার দিকে আবারও হামলা চালায় রনি বাহীনি। এ সময় একাধীক বাড়ি ঘর, দোকানপাট, ক্লাবঘর ভাংচুর চালায়। তাদের মারধরে শিশু-সহ অন্তত ১০জন নারী পূরুষ আহত হয়েছে।
স্থানীয়দের দাবি, শহীদ মিনার মাঠে মেলার আয়োজক সুলতানা পারভীন। এই নারী মেলার নামে জনগণের সাথে প্রতারক করছেন। তিনি ক্ষুদ্র ও কুটির শিল্প মেলার আবেদন করে পারমিশন নিয়েছেন। কিন্তু সেখানে কোন কুটির শিল্প পণ্যের দোকানপাট নেই। স্থানীয় গুন্ডা মাস্তান ও প্রভাবশালী লোকজনকে ম্যানেজকরে প্রায় ৩মাস যাবত এই মেলা চালাচ্ছেন। এই মেলা বন্ধের দাবি জানাচ্ছেন পুরো শহীদ মিনার এলাকার বাসিন্দারা।
জানতে চাইলে বোয়ালিয়া মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসে জানান, হামলা ঘটনায় উভয় পক্ষের লোকজন আহত হয়েছেন। এখন পর্যন্ত কেউ থানায় মামলা দেয়নি। ভূক্তভোগীদের কেউ মামলা দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies