1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার দৃঢ প্রত্যয়ে বগুড়ায় প্রেসক্লাবের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন - Uttarkon
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার দৃঢ প্রত্যয়ে বগুড়ায় প্রেসক্লাবের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

  • সম্পাদনার সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৬৩ বার প্রদশিত হয়েছে

সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার দৃঢ প্রত্যয়ে বগুড়া প্রেসক্লাব ও বিইউজের আয়োজনে পালিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে রবিবার সকালে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিএফইউজের নির্বাহী কমিটির সদস্য প্রদীপ ভট্টাচার্য শংকর, বিইউজের সাধারণ সম্পাদক জেএম রউফ, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য ফরহাদুজ্জামান শাহী, সদস্য মামুন উর রশিদ, বিইউজে সদস্য বিধান চন্দ্র সিংহ, খায়রুল ইসলাম, গৌরব চন্দ্র দাস প্রমুখ।
এর আগে সকাল ৭টায় শহীদ খোকন পার্কে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়।
পরে প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ যখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী চক্র দেশের বিরুদ্ধে যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। স্বাধীনতা বিরোধী চক্রের যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় সাংবাদিক সমাজকে সতর্ক থাকতে হবে। সেই সঙ্গে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। নতুন প্রজন্ম মুক্তিযদ্ধের সঠিক ইতিহাস না জানলে তারা ভূল ইতিহাস নিয়ে বেড়ে উঠবে। জাতির জনকের স্বপ্ন ছিল অসম্প্রদায়িক বাংলাদেশের। সেই স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যারা পাকিস্তানের গুনগান গাওয়ার চেষ্টা করছেন, তাদের মতলব কি সেটাও ভেবে দেখেতে হবে।
আলোচনা সভার শুরুতেই মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ হয়েছেন এবং স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies