1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বাহারি ইফতার সামগ্রী এখন আকবরিয়ায় - Uttarkon
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

বাহারি ইফতার সামগ্রী এখন আকবরিয়ায়

  • সম্পাদনার সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৬৪ বার প্রদশিত হয়েছে

শতাব্দীর স্বাক্ষর আকবরিয়ার পণ্য যা গুণগত মানে আপোষহীন ও তৃপ্তির সর্বোচ্চ শিখরে। এ পণ্যের স্বাদ দীর্ঘদিন যাবৎ রসনার তৃপ্তি মিটিয়ে আসছে গোটা দেশজুড়ে। এরই ধারাবাহিকতায় আকবরিয়ায় এবারের ইফতারের তালিকায় রয়েছে ছোলা বুট, বুন্দিয়া, জিলাপী, বেগুনী, খেজুর, হালুয়া, ডালপিয়াজীসহ হরেক রকমের ইফতার সামগ্রী। রমজানের প্রথম দিনেই ছিল ক্রেতাদের উপচে পড়া ভিড়।
বগুড়ার ইফতারে ঐতিহ্য কয়েক যুগ ধরে রেখেছে ছোলা, বুন্দিয়া, মুড়ি, পিয়াজু এবং বিভিন্ন ধরণের পানীয় খাবার। দাম যেমনি হোক ইফতার কেনায় ভির জমাচ্ছে সবধরনের মানুষ। ছোলা, বুন্দিয়া, মুড়ি, পিয়াজু মানে অভিজাত ইফতার বলে মনে করা হয়। সব মিলিয়ে বগুড়ার ইফতারে ঐতিহ্য অপরিহার্য হয়ে আছে।
এছাড়াও আকবরিয়ার টক দইয়ের প্রচুর চাহিদা রয়েছে। সিয়াম সাধনার কারণে রোজাদার ব্যক্তিগণ ঠান্ডা পানীয় খাবার খেতে চায় বেশি। সাদা দই দ্রুত শরীরকে ঠান্ডা করে। এই কারণে বগুড়ায় ইফতারে আকবরিয়ার সাদা দইয়ের চাহিদা বেশি।
ইফতার কিনতে আসা লতিফপুর এলাকার রোখসানা খাতুন জানান, আকবরিয়ায় সব সময় ভালো মানের ইফতার পাওয়া যায়। বাড়ি থেকে দুরে হলেও ইফতার কেনার জন্য আকবরিয়াতে ছুটে আসি।
ইফতার কিনতে আসা শারমিন আরা জানান, ভেজালমুক্ত এবং মান সম্মত খাবারের কারণেই আকবরিয়া হোটেলের ইফতারির আইটেমগুলো সবার প্রিয়। আর সে কারণেই ভিড় বেশি থাকে।
আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল জানান, ক্রেতার সন্তুষ্টিই আমাদের অহংকার। ভোক্তাদের চাহিদা পূরণে যেকোনো ধরনের ত্যাগ প্রদানে এ প্রতিষ্ঠানটি বদ্ধপরিকর। ক্রেতা ও বিক্রেতা একে অপরের পরিপূরক।তাদের মাঝে ভালোলাগা, আত্মতৃপ্তি , সমন্বয় ও ক্রেতাদের উত্তম সেবা দেওয়া নৈতিক দায়িত্ব বলে মনে করি।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies