1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পবিত্র রমজান উপলক্ষে বগুড়া শহরে দরিদ্রদের মাঝে সমাজসেবক সামিউলের খাদ্যসামগ্রী বিতরণ - Uttarkon
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

পবিত্র রমজান উপলক্ষে বগুড়া শহরে দরিদ্রদের মাঝে সমাজসেবক সামিউলের খাদ্যসামগ্রী বিতরণ

  • সম্পাদনার সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৭৩ বার প্রদশিত হয়েছে

পবিত্র রমজান উপলক্ষে বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক এর উদ্যোগে সেউজগাড়ী, মালগ্রাম, রেল কলোনিসহ ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ২’শ পরিবারের মাঝে সোয়াবিন তেল, ছোলা বুট, চিনি, পোলার চাউল, ডাল উপহার প্রদান করা হয়। বুধবার দুপুরে সেউজগাড়ীতে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু। বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রত্যয় এর উত্তরবঙ্গ ব্যুরো প্রধান সাংবাদিক রাকিবুল হাসান শান্ত, জেলা যুবলীগ নেতা লিটন রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা নাঈমুল হাসান শান্ত, ইঞ্জি: মোঃ সোহানুর রহমান সোহান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রতি বছরের ন্যায় এবারো এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।তরুন সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক বলেন, “আমার যতটুকু সামর্থ্যও তার মধ্যে আমি চেষ্টা করে যাচ্ছি এলাকার অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।
প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু বলেন, সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সামর্থবান ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। পবিত্র রমজান রহমত, মাগফিরাত ও নাজাতের মাস। রমজান সহমর্মিতার ও গরিবের কষ্ট অনুভব করার এবং তাদের প্রতি সমবেদনা জানানোর মাস। রমজান মাস ধনী-গরিব সকলের মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে থাকে।’ রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাতে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies