1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পাকিস্তান ছাড়া কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই : কাদের - Uttarkon
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

পাকিস্তান ছাড়া কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই : কাদের

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৬২ বার প্রদশিত হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তান ছাড়া বিশ্বের কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই। তিনি বলেন, বিশ্বের কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে না, যা বিএনপিই নির্লজ্জভাবে বলে। বৃহস্পতিবার রাজধানীর গেন্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে খাদ্য বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে। এতে তাদের লজ্জিত হওয়া উচিত।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করছেন।

ড. ইউনূসকে নিয়ে ৪০ জন বিশ্বনেতার চিঠি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যারা বাংলাদেশের কথা ভাবে না, তাদের নিয়ে আমাদের ভাবার দরকার নেই। তিনি নিজেই আইন লঙ্ঘন করেন।

সূত্র : ইউএনবি

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies