1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পাবিপ্রবিতে তথ্য অধিকার আইন বিষয়ে কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা - Uttarkon
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

পাবিপ্রবিতে তথ্য অধিকার আইন বিষয়ে কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

  • সম্পাদনার সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৫২ বার প্রদশিত হয়েছে

পাবনা প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের জন্য দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘তথ্য অধিকার আইন ২০০৯’ বিষয়ে কর্মশালাটি শনিবার সকালে উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এস মোস্তফা কামাল খান। বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম। কর্মশালায় প্রশিক্ষক ছিলেন পাবনা জেলার জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা সামিউল আলম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী। সার্বিক তত্ত¡াবধানে ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. শেখ রাসেল আল-আহম্মেদ এবং ড. নূর আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এস মোস্তফা কামাল খান বলেন, আমাদের প্রত্যেককে দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করতে হবে। বিশ্ববিদ্যালয়ে ভালো কিছু করার জন্য যার যার জায়গা থেকে অবদান রাখতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যেতে হবে।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল-এর উদ্যোগে দু’টি ব্যাচে ১১০ জন কর্মকর্তা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। প্রথম ব্যাচে সকাল ৯.৪৫ মিনিট থেকে সাড়ে এগারোটা পর্যন্ত ৫৫ জন এবং দ্বিতীয় ব্যাচে সকাল ১১.৪৫ মিনিট থেকে দুপুর ১.১৫ মিনিট পর্যন্ত ৫৫ জন কর্মশালায় অংশগ্রহণ করেন।

কর্মশালাটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত হয। সঞ্চালনা করেন আইকিউএসি’র প্রশাসনিক কর্মকর্তা সানজিদা শারমিন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies