1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বিপুল ভোটের ব্যবধানে লাঙ্গল বিজয়ী হবে-জাপার মেয়র প্রার্থী মোস্তফা - Uttarkon
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

বিপুল ভোটের ব্যবধানে লাঙ্গল বিজয়ী হবে-জাপার মেয়র প্রার্থী মোস্তফা

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৭৫ বার প্রদশিত হয়েছে

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, গনজোয়ারের প্রমান হবে আগামী ২৭ ডিসেম্বর ৪লাখ ২৬ হাজার প্রত্যাক্ষ ভোটের মাধ্যমে। আমি মনে করি গণ রায়ের প্রতিফলন হলে আমরা আশাবাদী বিপুল ভোটের ব্যবধানে লাঙ্গল বিজয়ী হবে। এই ফলাফলটার আগামী ২৭ ডিসেম্বর হয়ে যাবে আমি আশা করি। ইনসেআল্লা আমি মনে করি মানুষের যে উচ্ছাস, উদ্দীপনা এতে লাঙ্গল প্রতিক বিপুল ভোটে বিজয়ী হবে।
গতকাল বুধবার দুপুরে নগরীর কাচাঁরী বাজার, জজ কোট, ডিসির মোড়. লালকুঠির মোড় ও ধাপ সিটি বাজার এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি। নারী ভোটারদের সম্পর্কে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মোস্তফা বলেছেন, নারী পুরুষ কোথাও কোনো ব্যতিক্রম কিছু করার নেই। আমরা মনে করি নারী পুরুষ সমান সমান। বিভিন্ন সেকশনে কমিউনিটির মাধ্যমে নারীদের দক্ষ করে গড়ে তোলা হবে। নিজেরাই তেিদর পায়ে তারা দাড়াবে।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায় এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এ্যাড. সৈয়দ ফারুক আলম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ঠাকুরগাও জেলা জাপার সাধারণ সম্পাদক স্বপ্ন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা জাপার সভাপতি মশিউর রহমান, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহান আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলার সদস্য সচিব মোঃ নাজমুল হুদা লাবলু, জাতীয় অটো শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি তসলিম উদ্দিন প্রধান উচ্ছল, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন, জাতীয় সাংস্কৃতিক পার্টি রংপুর মহানগর সভাপতি লিজাসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies