1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
সিরাজগঞ্জের কামারখন্দে ছুরিকাঘাতে বৃদ্ধার মৃত্যু - Uttarkon
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
তারেক রহমানের পক্ষে শাহজাহানপুরে কারাবন্দী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও নগদঅর্থ দিলেন সাবেক এমপি লালু সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ সাপ্তাহিক ছুটির দিন শনিবার ১৬৩৬ মেগাওয়াট লোডশেডিং সংবাদপত্রে ৬ দিন ছুটি ঘোষণা বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ, ৩ মোটর শ্রমিক নিহত মর্যাদার রজনী লাইলাতুল কদর আজ গাবতলীর রামেশ্বরপুরে যুবদল নেতা শাহিনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল রাজশাহীতে ৫ টাকায় পছন্দমতো ঈদের জামা ও খাবার সামগ্রী ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা প্রদান

সিরাজগঞ্জের কামারখন্দে ছুরিকাঘাতে বৃদ্ধার মৃত্যু

  • সম্পাদনার সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩৮৬ বার প্রদশিত হয়েছে

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।  এ ঘটনায় ভাসুর তারা সরকারকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম ওই গ্রামের চাঁদ আলী সরকার স্ত্রী।কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি ঘটনার সালিশি বৈঠকে মীমাংসা শেষে পারভীন বেগমকে ছুরিকাঘাত করে তার ভাসুর তার সরকার।
এতে পারভীন গুরুতর আহত হন। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তারা সরকারকে আটক করা হয়েছে। নিহত পারভীনের পুত্রবধূ খুশি খাতুন বলেন, পারিবারিক একটি ঘটনার মীমাংসার জন্য মঙ্গলবার সালিশি বৈঠক বসে। এতে উভয়পক্ষের সমঝোতাও হয়। কিন্তু বৈঠক শেষে আচমকা আমার বড় চাচা শ্বশুর তারা সরকার একটি ধারালো ছুরি দিয়ে পারভীন বেগমের বুকে আঘাত করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies